সোমবার, ১৩ মে ২০২৪

আধুনিক লোহাগাড়া গড়তে ভাইস চেয়ারম্যান পদে সকলের দোআ,সমর্থন চাইলেন সাবেক ছাত্রনেতা এমএস মামুন

প্রকাশিত : ৭:০৪ অপরাহ্ন সোমবার, ১৩ মে ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

আগামী ৫ জুন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন-২৪ অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে লোহাগাড়ার বিভিন্ন এলাকায় ভোটারদের মাঝে উৎসবের আমেজ সৃষ্ঠি হয়েছে। সাধারণ ভোটাররা তাদের একজন পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে চান।তাই চায়ের দোকানে,গ্রামে-গঞ্জে সাধারণ মানুষের মুখে বিভিন্ন প্রার্থীদের নিয়ে আলোচনা সরব।

তারই ধারাবাহিকতায় লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আধুনিক,পরিচ্ছন্ন ও সুন্দর উপজেলা গড়তে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন করছেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক,সাবেক ছাত্রনেতা,রাজপথের লড়াকু সৈনিক এমএস মামুন।

তিনি বিগত নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিয়েছিলেন পেয়েছিলেন মানুষের অনেক অনেক সমর্থন ভালবাসা। লোহাগাড়াবাসী তাকে ব্যাপক সমর্থন, ভালবাসা দেখিয়েছিলেন, তিনি পরাজিত হলেও জনতার কাছে পরাজিত হননি।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এসএম মামুন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের সমর্থন নিয়ে নির্বাচনে লড়বেন যেহেতু এলাকায় তার ব্যাপক জনসমর্থন রয়েছে। ইতিমধ্যে প্রান্তিক অঞ্চলে এমএস মামুনের কথাও শুনা যাচ্ছে।

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, যুব সমাজের অহংকার, রাজপথের লড়াকু সৈনিক এমএস মামুন তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে উক্ত প্রতিবেদকে জানান, ছোট বেলা থেকেই আওয়ামী পরিবারে বড় হওয়া আমি, আপন স্বার্থ ভুলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে সাধারণ মানুষের জন্য রাজনীতি করে আসছি।রাজনীতি মানেই সমাজনীতি, রাজনীতির মাধ্যমে সমাজের মানুষের জন্য অনেক কিছু করা যায়, জনপ্রতিনিধিত্ব হলে এর পরিধি আরও বেড়ে যাবে বলে আমি মনে করি।

এমএস মামুন আরও জানান, রাজনীতি মানেই শুধু পদবি দখল করে ক্ষমতাবান হওয়া নয়। রাজনীতি করতে হলে প্রথমেই সাধারণ মানুষের কাছাকাছি যেতে হবে। রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে চাই । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী থেকেই শিক্ষা নিয়েছিলাম রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক।

তিনি আরও জানান,আমি লোহাগাড়া উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। এ উপজেলাকে আধুনিক হিসেবে রূপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এমএস মামুন দলমত নির্বিশেষে লোহাগাড়ার সর্বস্তরের মানুষের কাছে দোয়া, ভালবাসা, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন।

আরো পড়ুন