রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

লোহাগাড়া থানার ওসির ব্যতিক্রমী উদ্যোগ, ভাল কাজের জন্য এক চৌকিদারকে সম্মাননা প্রদান

প্রকাশিত : ১:২৮ পূর্বাহ্ন রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

 

রায়হান সিকদারঃ

মাদক, জঙ্গী, ইভটিজার,সন্ত্রাসীদের জায়গা লোহাগাড়ায় স্থান হবেনা। অপরাধীদের কে লোহাগাড়া ছাড়তে হবে। সুন্দর ও আধুনিক লোহাগাড়া উপহার দিতে কাজ করতে এসেছি। চুরি, ডাকাতি ছিনতাই প্রতিরোধে লোহাগাড়া থানা পুলিশের টিম কঠোর অবস্থানে। তাই বিভিন্ন ধরণের অপরাধীদের বিষয়ে তথ্য দিয়ে গ্রাম পুলিশ সদস্যদের অনুরোধ জানিয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম।

৯ অক্টোবর সকালে লোহাগাড়া থানা কম্পাউন্ডে চৌকিদারী প্যারেড অনুষ্ঠান ও এক চৌকিদারকে সম্মাননা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় ব্যক্তিগত কর্মদক্ষতা মুল্যায়নের জন্য চুনতি ইউপির চৌকিদার মোঃ বাদশাকে লোহাগাড়ার শ্রেষ্ঠ চৌকিদার হিসেবে সম্মাননা ও নগদ অর্থ প্রদান করেন লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম।

ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,এ লোহাগাড়ায় চুরি, ডাকাতি নিয়ন্ত্রণের জন্য থানা পুলিশের টিম গভীর রাতে পুলিশ টহল জোরদার রেখেছে। বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে গ্রাম পুলিশ সদস্যদেরকে। অপরাধীদের দেখলেই লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করতে হবে। কাউকে আমরা ছাড়,দিবোনা।

ওসি রাশেদ গ্রাম পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি আরও জানান, গ্রাম পুলিশদেরকে ভাল কাজকে উদ্ধুদ্ধ করার জন্য এক চৌকিদারকে সম্মাননা প্রদান করা হয়। আগামীতেও এ ভাল কাজের জন্য গ্রাম পুলিশদের সম্মাননা দেওয়া হবে।

মতবিনিময় কালে লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই হিরু বিকাশসহ থানা পুলিশের অন্যান্যা অফিসারবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন