বুধবার, ২৬ জুন ২০২৪

বাপের বাড়ি থেকে ছাগল(যৌতুক) না দেওয়ায় লোহাগাড়ায় গৃহবধূর মৃত্যু!

প্রকাশিত : ৭:৪৬ অপরাহ্ন বুধবার, ২৬ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় চুনতিতে বিষপানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুন) সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

নিহতের নাম মিছবাউল জান্নাত ফারিন (২১)।
সে উপজেলার চুনতি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মিরিখিল মেম্বার পাড়ার মো. আরফাতের স্ত্রী এবং উপজেলার আধুনগর রশিদের ঘোনা নুরুল ইসলামের কন্যা।

স্থানীয়রা জানান,বিগত ৮মাস পুর্বে উপজেলার চুনতি মিরখিল এলাকার ফরিদুল আলমের পুত্র আরাফাতের সাথে উপজেলার আধুনগর রশিদের ঘোনা নুরুল ইসলামের কন্যার ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়।
গতকাল রোববার রাতে নিহতের স্বামী কর্মস্থল থেকে বাড়িতে আসেন। এরপর গৃহবধূর বন্ধক রাখা স্বর্ণ তার স্বামীকে এনে দিতে বলেন। তারপর স্বামী গৃহবধূকে তার বাপের বাড়ি থেকে একটি ছাগল এনে দিতে বলেন।ছাগল আনলে স্বর্ণের চেইন বন্ধক থেকে এনে দিবে। এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।এরই জের ধরে আজ সোমবার সকাল ১০টার দিকে সকলের অগোচরে বিষপান করেন গৃহবধূ।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. পৃথ্বিরাজ কর জানান, সকালে বিষপান করা অবস্থায় এক নারীকে হাসপাতালে আনেন স্বজনরা।বিষপানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে এসআই সত্যজিৎ কে ঘটনাস্থলে পাঠিয়ে বিষপানে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন