রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

দু` মোটর সাইকেল চোর লোহাগাড়ার শ্রীঘরে, বাইক উদ্ধার

প্রকাশিত : ৭:৫৮ অপরাহ্ন রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

 

রায়হান সিকদার, দেশবাংলাঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় থেকে চোরাইকৃত একটি মোটর সাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দু` মোটর সাইকেল চোরকে গ্রেফতার করা হয়।

গতকাল ৪ মার্চ রাত সাড়ে আটটার দিকে লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই রাশেদুল হাসান সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হল কক্সবাজার উখিয়া হলুদিয়া পালং এর রুমখী ক্লাস পাড়ার মকবুল আহমদের পুত্র মোহাম্মদ তাহের (২৮) এবং একই এলাকার মৃত ইয়াকুব আলীর পুত্র নুরুল আবছার প্রঃ মানিক (২৮)।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, কিছুদিন পুর্বে পদুয়া ইউপি সাবেক চেয়ারম্যান জহির উদ্দিনের মোটর সাইকেলটি চুরি হয়েছিল। চুরি হওয়ার পর পরই লোহাগাড়া থানা পুলিশকে অবগত করেন।মোটর সাইকেল উদ্ধারের জন্য আমরা বিশ্বস্থ সোর্স নিয়ে তৎপরতা শুরু করি। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে বিশ্বস্থ সোর্সদের মাধ্যমে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চোরাইকৃত বাইকটি উদ্ধার করা হয়। আটককৃতের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন