রবিবার, ১৬ জুন ২০২৪

অস্ত্রসহ সেই রকি বড়ুয়া গ্রেফতার

প্রকাশিত : ৮:১৮ অপরাহ্ন রবিবার, ১৬ জুন ২০২৪

 

দেশবাংলা ডেস্কঃ

দেলোয়ার হোসেন সাঈদীর পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত লোহাগাড়ার  সেই রকি বড়ুয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তার কাছে অস্ত্র উদ্ধারের পাশাপাশি রক্ষিতাসহ চার সহযোগিকেও গ্রেপ্তার করে র‌্যাব ৭ এর একটি দল।
বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৭ এর অধিনায়ক লে. কর্ণেল মশিউর রহমান জুয়েল।  তবে গ্রেপ্তার এড়াতে নগরীর পাঁচলাইশ এলাকার একটি ভবনের ছাদ থেকে পালাতে গিয়ে নীচে পড়ে তার পা ভেঙে যায়। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় অপারেশনের জন্য।

লে. কর্ণেল মশিউর রহমান জুয়েল জানান, সরকারি নির্দেশনা পেয়ে সোমবার সাহেরির সময় নগরীর পাঁচলাইশ এলাকার একটি বাসা ঘেরাও করে র্যাব সদস্যরা। খবর পেয়ে রকি বড়ুয়া পালাতে গিয়ে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে পা ভেঙে যায় তার৷
এসময় বিদেশি পিস্তল, মদ, এক নারীসহ তার চার সহযোগিকেও গ্রেপ্তার করা হয়। তার বাসা থেকে দেশ বিদেশের বিভিন্ন সরকার প্রধান থেকে শুরু করে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে তোলা ছবি, সাঈদীর মুক্তি নিয়ে করা বৈঠকের ছবিসহ নানা কাগজপত্র উদ্ধার করা হয়।
প্রসঙ্গত, লকডাউনের মধ্যেই রকি বড়ুয়া আজীবন কারাবন্দী যুদ্ধাপরাধী সাঈদীর মুক্তির জন্য তার পুত্রকে নিয়ে লোহাগাড়া নিজ বাসায় বৈঠক করেন। এখবর প্রকাশ হলে এলাকাবাসী তাকে গ্রেপ্তারের জন্য আন্দোলনে নামে।

আরো পড়ুন