রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

পদুয়ায় ১বাড়ীর ৪পরিবার লকডাউন

প্রকাশিত : ৯:৫৫ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনায় আক্রান্তে সাতকানিয়ায় বৃদ্ধের মৃত্যুতে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া এলাকার ১বাড়ীর ৪পরিবার লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

গতকাল দিবাগত রাত ২টায় সংবাদ পেয়ে বাড়ীটি লকডাউন করে দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

জানা যায়,সাতকানিয়া উপজেলার ইছামতিকুল এলাকায় গত ১১এপ্রিল এক বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া এলাকার খাইর আহমদের পুত্র হাসান
মৃত ব্যক্তির চট্টগ্রাম শহরে দোকানে চাকরি করতো।

এমন সংবাদ পেয়ে তাৎক্ষণিক উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুর্ব পার্শ্বে তম্বলী বর বাডির চার পরিবার লকডাউন করার নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন,লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ গোলাম কিবরিয়া,স্হানীয় ইউপি সদস্য মুহাম্মদ শহিদুল ইসলাম।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, সাতকানিয়ার করোনা আক্রান্ত বৃদ্ধের ছেলের দোকানে চাকরী করত হাসান। তার বাড়ীসহ ৪পরিবারকে লাকডাউন করে দেওয়া হয়। তিনি আরো জানান, হাসান এলাকায় আত্নীয় স্বজন, বন্ধু-বান্ধবসহ যাদের সাথে কথা বলেছে সেসব ব্যক্তিদের কে খতিয়ে বের করা হচ্ছে।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ লকডাউন করার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল সাতকানিয়ায় এক বৃদ্ধ করোনা আক্রান্তে মারা যান। বৃদ্ধ মারা যাওয়ার কয়েকদিন পুর্বে শরীরে চেক আপ করান হাসপাতালের সুপারভাইজার নুর মোহাম্মদ।খবর পেয়ে প্রথমে সিটি হাসপাতাল এবং ভবনটি লকডাউন কর দিই।পরে একই রোগীর ছেলের দোকানে চাকরী করত হাসান। জঙ্গল পদুয়ায় তার বাড়ীও লকডাউন করা হয়।

আরো পড়ুন