রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

করোনাঃসাতকানিয়ায় বৃদ্ধের মৃত্যুতে লোহাগাড়া সিটি হাসপাতাল লকডাউন

প্রকাশিত : ৯:৩০ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনায় আক্রান্তে সাতকানিয়ায় বৃদ্ধের মৃত্যুতে লোহাগাড়ায় সিটি হাসপাতাল লিঃ এবং মোস্তাফা সিটির ভবন লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

১২ এপ্রিল (রোববার) দিবাগত রাত সাড়ে ১২টায় সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ সিটি হাসপাতাল লিঃ এবং মোস্তাফা সিটি ভবন লকডাউন করে দেন।

জানা যায়,সাতকানিয়া উপজেলার ইছামতিকুল এলাকায় গত ১১এপ্রিল এক বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।বৃদ্ধ মারা যাওয়ার কয়েকদিন পুর্বে তার শরীর চেক আপ করেন লোহাগাড়া সিটি হাসপাতালের সুপারইভাইজার নুর মুহাম্মদ।তার বাড়ীও সাতকানিয়া।

এমন সংবাদ পেয়ে তাৎক্ষণিক উপজেলা সদর ইউনিয়নের বটতলী মোটর স্টেশনস্হ লোহাগাড়া সিটি হাসপাতাল এবং ভবনটি লকডাউন করে দেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ ও উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ লকডাউন করার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল সাতকানিয়ায় এক বৃদ্ধ করোনা আক্রান্তে মারা যান। বৃদ্ধ মারা যাওয়ার কয়েকদিন পুর্বে শরীরে চেক আপ করান হাসপাতালের সুপারভাইজার নুর মোহাম্মদ।খবর পেয়ে সিটি হাসপাতাল এবং ভবনটি লকডাউন কর দিই।

 

আরো পড়ুন