বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

ভাতিজার হামলায় চাচা আহত

প্রকাশিত : ৮:৪৯ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ায় ভাতিজার হামলায় আপন চাচা আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।
আহত চাচার নাম মুহাম্মদ হারেছ(৩৮)। সে উপজেলার সদর ইউনিয়নের সুখছড়িকুল আদমর মসজিদের পার্শ্ববর্তী এলাকার ছিদ্দিক আহমদের পুত্র।
১১ এপ্রিল সকাল সাড়ে ৮টায় এ ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় মোঃ হারেছ আহমদ বাদী হয়ে একই এলাকার তার বড় ভাই মৃত হাবিবুর রহমানের পুত্র ফয়সাল (২৬), হোসেন (২২) ও কমরুন্নাহারকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, প্রতিপক্ষরা হারেছের আপন ভাবী এবং ভাতিজা।
ঘটনার দিন সকালে হারেছের রুপনকৃত গাছ কাটছিল প্রতিপক্ষরা। এমন অবস্হায় বাদী এতে বাধা প্রদান করলে প্রতিপক্ষরা তাকে এলোপাতাড়ী মারধর করতে থাকে। এতে তার মাথায়ছিট প্রচন্ড রক্তাক্ত জখম হয়। তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে হারেছের স্ত্রী উম্মে ছালমা এবং তার মা হাজেরা বেগমকে মারধর করে। পরে স্হানীয়রা উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় হারেছকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত হারেছ আহমেদ কান্নাজনিত কন্ঠে জানান, বাড়ীর পার্শ্বে একটি গাছ কাটাকে কেন্দ্র করে তার আপন দু`ভাতিজা মিলে অতর্কিতভাবে তাকে মারধর করে মাথায় ও হাতে রক্তাক্ত জখম করে। এতে বাঁধা প্রদান করলে তার স্ত্রী ও মাকে মারধর করে বলেও তিনি জানান। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সুষ্ট বিচারের জোর দাবী জানিয়েছেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী ঘটনার সত্যতা স্বীকার করে জানান,অভিযোগ হাতে পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে বিবাদীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

অপরদিকে,অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন