রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

সাতকানিয়া-লোহাগাড়ায় ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সুরক্ষা সরঞ্জাম প্রদান করলেন ডা. মিনহাজ

প্রকাশিত : ১২:৪৯ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

করোনার কাজে ঝুঁকি এড়াতে

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া
চিকিৎসকের পর সাতকানিয়া-লোহাগাড়া থানা ও সাতকানিয়া উপজেলা প্রশাসনের জন্য পিপিই ও সুরক্ষা সরঞ্জাম পাঠালেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার। গতকাল(শুক্রবার) দুপুরে বিপ্লব বড়ুয়ার প্রতিনিধি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ডা. আ. ম.ম. মিনহাজুর রহমান প্রশাসনকে পিপিই ও সুরক্ষা সরঞ্জামগুলি হস্তান্তর করেন।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমন বাংলাদেশে শুরু হলে দেশের অন্যান্য স্থানের ন্যায় চট্টগ্রাম জেলার সাতকানিয়া -লোহাগাড়ায়ও ব্যারিষ্টার বিপ্লব বডুয়া বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন। বিশেষ করে কর্মহীন গরিবও দুস্থদের মাঝে ত্রান বিতরণের পাশাপশি চিকিৎসক, থানা ও উপজেলা প্রশাসনে কর্মরতদের করোনা মোকাবেলায় যে কোন কর্মে অংশগ্রহনের জন্য গতকাল শুক্রবার দুপুরে স্বাচিপ এর কেন্দ্রিয় নেতা ডা. আ.ম.ম. মিনহাজুর রহমান বিপ্লব বড়ুয়ার পক্ষে সাতকানিয়া-লোহাগাড়া থানার জন্য সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুরিশ সুপার হাসানুজ্জামান মোল্লা ও সাতকানিয়া উপজেলা প্রশাসনের জন্য ইউএনও নূর-এ-আলমকে পিপিই ও সুরক্ষা সরঞ্জামগুলো হস্তান্তর করেন। এর আগে সাতকানিয়া ও লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্যও বিপ্লব বড়ুয়া পিপিই, মাষ্কসহ সুরক্ষা সরঞ্জাম পাঠিয়েছিলেন।
এ ব্যাপারে স্বাচিপের কোভিড-১৯ সম্পর্কিত বিভাগীয় সমন্বয়ক ডা. আ. ম. ম. মিনহাজুর রহমান বলেন, বাড়ি লকডাউন ও করোনা আক্রান্ত ব্যক্তি যদি মারা যান তখন প্রশাসন ও চিকিৎসকদের ঘটনাস্থলে বাধ্যতামূলক যেতে হয়। এ জন্য প্রশাসনে কর্মরতদের শারীরিক নিরাপত্তার কথা চিন্তা করে তিনি পিপিই ও মাষ্কসহ সুরক্ষা সরঞ্জামগুলো পাঠিয়েছেন। আগামীতেও তিনি করোনা সম্পর্কিত যে কোন ধরনের সহায়তায় সারা দেশের ন্যায় সাতকানিয়া-লোহাগাড়াবাসীর পাশে থাকবেন বলে জানিয়েছেন।

আরো পড়ুন