বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

সবাইকে ঘরে ও নিরাপদে থাকতে এমপি নদভী ও নারীনেত্রী রিজিয়া`র আহবান

প্রকাশিত : ৭:৫২ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে পুরো বাংলাদেশ কার্যত স্থবির হয়ে পড়েছে। এই অবস্থায় ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং সংস্পর্শ এড়িয়ে চলতে হবে। এ সময় সবাই ঘরে থাকাটাই নিরাপদ। তাই সবাইকে ঘরে থাকতে এবং নিরাপদে থাকার অাহবান জানিয়েছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য,বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক উন্নয়নের সফল কান্ডারী প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সাংসদ প্রফেসর ড.নদভীর সহধর্মিণী, সাতকানিয়া লোহাগাড়ার নারী জাগরণের অগ্রদূত, নারীনেত্রী ও সমাজসেবী রিজিয়া রেজা চৌধুরী।

এমপি নদভী ইতিমধ্যে করোনা ঠেকাতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে কঠোরভাবে নির্দেশনা দিয়েছেন।সে মোতাবেক তারা কাজ করে যাচ্ছেন।

বিশেষ করে সাতকানিয়া লোহাগাড়ার বিভিন্ন এলাকায কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এমপি নদভীর পক্ষ থেকে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য,এমপি পত্নী, সাতকানিয়া লোহাগাড়ার নারী জাগরণের অগ্রদূত রিজিয়া রেজা চৌধুরী বলেন,প্রিয় সাতকানিয়া লোহাগাড়াবাসী,আপনারা ঘর থেকে বের হবেননা। ঘরে থাকুন, নিরাপদে থাকুন। করোনা প্রতিরোধে সকলে সচেতন হতে হবে।

সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন,করোনা ভাইরাসের বিস্তাররোধে সরকারীভাবে নির্দেশনা মেনে চলুন।করোনা প্রতিরোধে জনসচেতনতা দরকার। আতংকের কোন কারণ নেই। সচেতনতার মাধ্যমে করোনা প্রতিরোধ করা সম্ভব। তিনি আরো বলেন, সবাই ঘরে ঘরে নামাজ আদায় করুন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনাভাইরাস মোকাবিলায় নিজ নিজ ঘরে নিরাপদে থাকতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।সরকারী নির্দেশনা মেনে চলতে হবে বলেও তিনি জানান।

আরো পড়ুন