রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকদলের পক্ষে লোহাগাড়ায় অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ১১:৪১ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতিতে দেশের অবস্থা নাজুক। বাড়ছে আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর মিছিল। চরম সংকট ও উৎকন্ঠার মধ্য দিয়ে সময় পার করছে দেশের মানুষ।
এই ভয়াবহ পরিস্থিতিতে খেটেখাওয়া মানুষের পাশাপাশি অতি কষ্টে দিনযাপন করছে মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো।

এমন অবস্থায় সরকারের পাশাপাশি সমাজের অনেক বিত্তবানরা মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

তারই ধারাবাহিতায় আজ ০৮ এপ্রিল (বুধবার) সকাল থেকে বিএনপি’র (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দক্ষিণ জেলা বিএনপি’র প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন এর নির্দেশনায়
লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ১ম ধাপে ৭০পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক, অামিরাবাদের কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা ফৌজুল কবির ফৌজলু।

প্রতি প্যাকেট খাদ্যসামগ্রীর মধ্যে ছিল
৬কেজি চাউল, ১কেজি তৈল, পিয়াজ আলু, ডাল, লবন সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

সাবেক এই ছাত্রনেতা বলেন,
মানব জাতি আজ হুমকির সম্মুখীন আর আমাদের রাজনীতি তো মানুষের জন্যই। তাই জাতীর এই দুর্যোগময় দিনে দলমত নির্বিশেষে দেশের অবেহেলিত মানুষের পাশে দাঁড়ানো সবার কর্তব্য।

আমি মানবতার ডাকে এবং আমাদের বিএনপি’র (ভারপ্রাপ্ত)চেয়ারম্যান তারেক রহমান ও লোহাগাড়া সাতকানিয়ার গণমানুষের নেতা নাজমুল মোস্তফা আমিন এর নির্দেশনায় এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টায় নিজের ক্ষুদ্র সামর্থ্য নিয়ে আজ ১ম ধাপে ত্রাণ বিতরণ কর্মসূচি শুরু করেছি।

তিনি অারো বলেন, রাজনীতি যার যার এলাকার মানুষ সবার, আশা করবো সমাজের বৃত্তবানরা যার যার সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে এগিয়ে আসবেন। দেশে যতদিন করোনার প্রভাব থাকবে ততদিন আমার সামর্থ্য অনুযায়ী নিজস্ব তহবিল থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে।

আরো পড়ুন