বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

বিপ্লব বড়ুয়ার ত্রাণ পেলো আমিরাবাদ`র জলদাশ পাড়ার জেলে পরিবার

প্রকাশিত : ৭:৫৮ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের জলদাশ পাড়ার জেলে পরিবারের লোকজন খুব বেশী অসহায়। দুর্যোগ সংকটময় মুহুর্তে অতি কষ্টে দিনাতিপাত করছে তারা। তাদের কষ্ট লাগব করার জন্য জলদাশ পাড়ার অসহায় পরিবারের লোকজন পেলো ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ত্রাণ।তারা ত্রাণ পেয়ে অনেক বেশী খুশী।

৪এপ্রিল সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার মাধ্যমে পাঠানো উপজেলার আমিরাবাদ ইউনিয়নের জলদাশ পাড়ার জেলে পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

এসময় উপস্হিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক, উত্তর আমিরাবাদ এমবি উচ্চ বিদ্যালয়ের সভাপতি, আমিরাবাদের কৃতি সন্তান মিয়া মোহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, সনাতনী সম্প্রদায়ের নেতা রিটন দাশ, উপজেলা ছাত্রলীগ নেতা হামিম হোসাইন রবিন, মুহাম্মদ আসলাম আহমেদ, মুহাম্মদ রিজভী ওয়াহিদ।

ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে, চাল,আলু, মসুর ডাল, তৈলসহ নিত্য প্রয়োজনীয় জিনিস।

 

 

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু বলেছেন, করোনা সংকটময় মুহুর্তে অসহায় ও খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে লোহাগাড়ার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব দাদার মাধ্যমে উপজেলার ৯ইউনিয়নে ৫`শ পরিবারের জন্য ত্রাণ পাঠিয়েছেন। আমরা উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করেছি। আজ সকালে অসহায় জেলে পরিবারের লোকজনের ঘরে ঘরে গিয়ে আমরা ব্যারিস্টার বিপ্লব দাদার ত্রাণ পৌঁছে দিয়েছি।

আরো পড়ুন