রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

লোহাগাড়ায় মাঠে কঠোর অবস্থানে প্রশাসন,২ দোকানকে জরিমানা

প্রকাশিত : ১:১০ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া সদর ইউনিয়নে নিষেধাজ্ঞা অমান্য করে ( সাপ্তাহিক) দরবেশহাট বাজার বসে । ৩ এপ্রিল (শুক্রবার ) বিকাল ৪ টার দিকে খবর পেয়ে অভিযান চালিয়ে তাৎক্ষনিক বন্ধ করে দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমেদ। এসময় ওই হাটে আগত ব্যবসায়ীসহ ক্রেতা ও জনসাধারণকে অতি দ্রুত স্থান ত্যাগের নির্দেশ দেওয়া হয়।

পরে নির্দেশ অমান্য করলে করলে দন্ডবিধি ১৮৬০ সনের ২৬৯ ধারামতে দরবেশহাট বাজারের হারুন ষ্টোরের মালিক নুরুল আবছারকে ২০ হাজার টাকা ও বিছমিল্লাহ ষ্টোরের মালিক আবু সালেহ”কে ১৫ হাজার টাকাসহ জরিমানা করা হয়।
এর পুর্বে উপজেলার বটতলী স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এসময় দোকানদারকে সতর্ক করেন এবং সকল মানুষকে ঘরে ফিরে যাওয়ার আহবান জানান উপজেলা প্রশাসন।

অভিযানে সাথে ছিলেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী, লোহাগাড়া থানার এস আই পার্থ সারথি হাওলাদার।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় উপজেলার সব ধরনের সাপ্তাহিক হাট বন্ধ রাখার নির্দেশ দেয় প্রশাসন। কিন্তু তা অমান্য করে দরবেশহাট ( সাপ্তাহিক) বাজার বসে । খবর পেয়ে সেখানে গিয়ে হাট বন্ধ করে দিই। সাথে সাথে হাটে আগত ব্যবসায়ীসহ ক্রেতা ও জনসাধারণকে হাট থেকে চলে যেতে বাধ্য করা হয়।

আরো পড়ুন