রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

ফুলেল শুভেচ্ছায় ঘরে ফেরার আহবান সেনাবাহিনীর

প্রকাশিত : ১০:৩১ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলা প্রশাসনের সহযোগীতায় করোনা সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে ঘরমুখী করতে মাঠে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশ।করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে নানা উদ্যোগ গ্রহণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনী।
বৃহস্পতিবার (২এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় লোহাগাড়ায় বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় করোনা ভাইরাস প্রতিরোধে হাত ধোয়ার বেসিন স্থাপন ও ঘরমুখী করতে সাধারণ জনগনকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাঁরা।

হ্যান্ড মাইক দিয়ে জনগণকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। পাশাপাশি আতঙ্কিত না হওয়া, সচেতন, পরিস্কার-পরিচ্ছন্ন থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেয় সেনাবাহিনী এবং জনসাধারণের হাতে জনসচেতনতামুলক লিপলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কক্সবাজার সদর ১০পদাতিক ডিভিশন ২৭বীর`র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক,কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশীর, লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ই।

 

 

একই দিন সকালে কক্সবাজার মহাসড়কের চুনতি ডেপুটি বাজারে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে জনসচেতনতামুলক হাত ধোয়ার জন্য একটি বেসিন স্থাপন করেন।

আরো পড়ুন