রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বিপ্লব বড়ুয়ার পাঠানো ত্রাণ বিভিন্ন ইউনিয়ন আ`লীগ সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর

প্রকাশিত : ১:১২ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৫’শ খেটে খাওয়া ও হত দরিদ্র পরিবারের জন্য ত্রাণ পাঠালেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

১এপ্রিল বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মাধ্যমে পাঠানো ত্রাণ উপজেলার চরম্বা ও আধুনগর আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।
একই দিন সন্ধ্যায় শ্রমিক পরিবহনের নেতৃবৃন্দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন চরম্বা ইউপির চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান,
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফরিদ উদ্দীন, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন,আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নূরুল কবির,সম্পাদক আলি আহমদ, লোহাগাড়া পরিবহন শমিক নেতা রহিম বকসু ও নূরুল আমিন।

ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে, চাল,আলু, মসুর ডাল, তৈলসহ নিত্য প্রয়োজনীয় জিনিস।
লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু বলেছেন, করোনা সংকটময় মুহুর্তে অসহায় ও খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে লোহাগাড়ার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব দাদার মাধ্যমে উপজেলার ৯ইউনিয়নে ৫`শ পরিবারের জন্য ত্রাণ পাঠিয়েছেন।
আমরা আজকে চরম্বা ও আধুনগর ইউনিয়নের সভাপতি ও সম্পাদকের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেছি।
উক্ত ত্রাণগুলো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক তালিকা করে এলাকার দিনমজুর ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করবেন। পর্যায়ক্রমে আগামীকাল বাকী ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে বলেও তিনি জানান।

আরো পড়ুন