বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

প্রিয় লোহাগাড়াবাসী, আমাকে সাহায্য করুন,ঘরে থাকুনঃইউএনও

প্রকাশিত : ৯:০৯ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

 

আপনাদের কাছে একটা সাহায্য চাই। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় আমাকে একটা সাহায্য করুন।২৯মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম Uno Lohagara ফেইসবুক আইডিতে লোহাগাড়াবাসীর উদ্দেশ্যে জনসচেতনতামুলক একটি পোস্ট করেছেন। ইউএনও মুহাম্মদ তৌছিফ আহমেদ সেখানে লিখেছেন,
প্রিয় লোহাগাড়াবাসী,
আপনাদের কাছে একটা সাহায্য চাই। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় আমাকে একটা সাহায্য করুন। ইদানিং দেখছি বিনা প্রয়োজনে রাস্তায় বাজারে আপনারা ঘোরাফেরা করছেন, আড্ডা দিচ্ছেন।জানি দীর্ঘ সময় ঘরে বন্দী থাকা একটি কষ্টকর কাজ। কিন্তু পুরো পৃথিবী যখন মারাত্মক ছোঁয়াচে একটি ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে লিপ্ত তখন আপনারা এই ভাইরাসকে কেন এত হাল্কাভাবে নিচ্ছেন, ঠিক বোধগম্য হচ্ছেনা। সরকারের পক্ষ হতে বিভিন্ন মিডিয়ায় বারবার প্রচারণার পরেও এগুলো আপনারা জানেন না, এটা বিশ্বাস হয়না। তারপরও, বাস্তবতা হলো, আপনারা ঘরে থাকার নির্দেশনা কেউ কেউ মেনে চলছেন না।

প্রিয় ভাইয়েরা,
আর মাত্র কয়েকটা দিন আপনার ঘরে থাকার ফলে লোহাগাড়া তথা বাংলাদেশ যদি এই বিপদ থেকে মুক্ত হতে পারে, তাহলে এই কষ্টটুকু কি আমরা সেচ্ছায় স্বীকার করে নিতে পারিনা? প্রয়োজনটা যদি জরুরী হয় কেবলমাত্র তখনই বাইরে আসুন। এবং জরুরী কাজ সেরে দ্রুত বাসায় ফিরুন। মনে রাখবেন আপনার অসতর্কতা আপনার পরিবারের যেকোন সদস্যকে মৃত্যুর দিকে ঠেলে দিতে পারে।

প্রিয় লোহাগাড়াবাসী,
আমাকে একটা সাহায্য করুন। ঘরে থাকুন। প্লিজ!!

আরো পড়ুন