রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

১মাসের ঘর ভাড়া মওকুফ করলেন পদুয়ার “নুরুল কবির কোম্পানি”

প্রকাশিত : ১২:৩৩ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাস আতঙ্কে যখন পুরো পৃথিবী অর্থনৈতিকভাবে হুমকির মুখে, সরকার যখন করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন,হোম লক ও কোয়ারেন্টাইনের বাধ্যতামূলক করেছে। তখন অনেক চাকরিজীবী ও ভাড়াটিয়ারা তাদের আয়ের উৎস হারিয়ে ফেলেছে।
এসময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম অসহনীয় পর্যায়ে বাড়ছে। অনেক ভাড়াটিয়া তাদের সংসার চালাতে হিমশিম খাচ্ছে। টিক এসময় ভাড়াটিয়াদের ১ মাসের ভাড়া মওকুফ ঘোষণা করেছেন বাড়ির মালিক পদুয়ার ব্যাবসায়ী নূরুল কবির কোম্পানি।

নুরুল কবির কোম্পানি লোহাগাড়ার বাড়িওয়ালাদের উদ্দেশ্যে বলেন জাতির এই ক্লান্তিলগ্নে ভাড়াটিয়াদের ভাড়া দুই- এক মাস ভাড়া মওকুফ করলেও খুব বেশি সমস্যা হবেনা, তারা পুরো ভাড়াটা মওকুফ করে দিলে ভাড়া টিয়াদের সংকট একটু লাগব হবে।যাদের ভাড়া দিয়েই সংসার চলে তারা অর্ধেক ভাড়া মওকুফ করতে পারেন।আপনিও বাচলেন তারাও বাচলো।তিনি আরো বলেন,ভাবতেই ভালো লাগছে এই কঠিন সময়ে বেশকিছু পরিবাবের পাশে একটু হলেও থাকতে পেরেছি।একজন বাড়িওয়ালার ভাড়াটিয়াদের উপর কিছু দায়িত্ব থাকে। আর এখনই সময় সেই দায়িত্ব পালন করার!

আসুন আমরা যে যার জায়গা থেকে আশে পাশে থাকা মানুষ গুলোর পাশে থাকি।এখন যদি আমরা একে অপরের পাশে না থাকি তাহলে আর থাকবো কবে? তিনি সবার কাছে দোয়া চেয়েছেন ।

আরো পড়ুন