বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

করোনা সংক্রমণ ঠেকাতে লোহাগাড়ায় মাঠে নেমেছে সেনাবাহিনী

প্রকাশিত : ৯:১৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন।
লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকেও উপজেলার বিভিন্ন এলাকায় করোনা প্রতিরোধে জনসচেতনতামুলক লিফলেট, মাইকিং এবং প্রচার প্রচারণা চালানো হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মার্চ)সকালে উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজার,বটতলী মোটর স্টেশনসহ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে,বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও লোহাগাড়া থানা পুলিশের যৌথ টহল পরিচালনা করা হয়েছে। এছাড়াও পাশাপাশি বিভিন্ন এলাকায় মাইকিং এবং লিফলেট বিতরণ করেন তাঁরা। এসময় বটতলী আলুরঘাটে দোকানে পন্যের মূল্যে তালিকা প্রদর্শন না থাকায় সাহাব মিয়া সওদাগরকে ভোক্তা অধিকার আইনে ২হাজার টাকা জরিমানা করা হয়।

 

অভিযানে পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াছমিন চৌধুরী,বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ডিভিশন`র মেজর শেখ ফয়সাল আহমেদ বশির।
সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ গোলাম কিবরিয়া, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন।

 

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরো পড়ুন