রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

সাংসদ প্রফেসর ড.নদভীর গণসচেতনতামুলক জরুরী বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১১:৫৫ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

করোনা ভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম -১৫ (সাতকানিয়- লোহাগাড়া) আসনের সংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি সাতকানিয়া লোহাগাড়াবাসীর জন্য জরুরীভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে গণসচেতনতামুলক বিজ্ঞপ্তি দিয়েছেন।
গণসচেতনতামুলক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সাতকানিয়া লোহাগাড়ার সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে,করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে এবং সংসদীয় এলাকার মানুষের স্বাস্হ্যঝুঁকির কথা বিবেচনা করে শুধুমাত্র সরকারি কর্মকান্ড পরিচালনা করা ও করোনা ভাইরাস সংক্রান্ত সেমিনার ব্যতীত সকল ধরনের সেমিনার, সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ড যেমন;মেলা,গানের আসর এবং কমিউনিটি সেন্টার, পিকনিক স্পট, বিনোদন পার্ক,কোচিং সেন্টার, ক্লাবসমূহে গণজমায়েত,ধর্মীয় অনুষ্ঠান যেমন;ওয়াজ মাহফিল,নামযজ্ঞ, কীর্তনসহ সকল প্রকার গণজমায়েত পরবর্তী সরকারীভাবে নির্দেশ না আসা পর্যন্ত বন্ধ রাখার জন্য সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বিশেষভাবে অনুরোধ করেছেন।
এছাড়া মাননীয় এমপি মহোদয় এই মহামারি থেকে সকলের পরিত্রাণের জন্য বাড়ীতে অবস্থান করে ইবাদত সমুহ পালন করার জন্য এবং নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার/ এন্টিসেপ্টিক হ্যান্ড রাফ ব্যবহার করতে এবং কোথাও প্রয়োজনীয় কাজে বের হলে মাস্ক ব্যবহারের ও নির্দেশনা দিয়েছেন।
নির্দেশক্রমে
প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি
সংসদ সদস্য চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) আসন

আরো পড়ুন