রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩জন আটক

প্রকাশিত : ৯:৩৬ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া নামক স্হান হতে ৩মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৫`শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন যথাক্রমে কক্সবাজার জেলার রামু উপজেলার কুনিয়াপালং দরগা দিঘী মৌলভীবাজার পাড়ার মৃত আবুল বাশারের পুত্র মুহাম্মদ আনোয়ারুল ইসলাম(৪৫), চকরিয়া খুটাখালী দক্ষিণ পুর্ব নয়া পাড়ার সৈয়দ আলমের পুত্র তারেক জিয়া(২৪) এবং বি.বাড়িয়ার ডরমন্ডল দৌলতপুর বাদশা মিয়ার পুত্র মুহাম্মদ সোলাইমান ইসলাম(১৯)।

থানা সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত দেড়টাই লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১হাজার ৫শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩মাদক বিক্রেতাকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আজ ১২মার্চ সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

আরো পড়ুন