বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সাতগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাত

প্রকাশিত : ৭:২৫ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

লোহাগাড়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান চুনতি ইউনিয়নের সাতগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অত্র এলাকার কৃতি সন্তান, তারুণ্যের অহংকার ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাত।

গতকাল দুপুরে নবনির্বাচিত সভাপতি অত্র এলাকার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাত কে স্কুল কতৃপক্ষের বরণ ও আনুষ্ঠানিকভাবে দায়িত্ব প্রদান করা হয়।
এ উপলক্ষে বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহিনা আক্তারের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নব নির্বাচিত সভাপতি বিদ্যালয়ে আগমন করলে তাকে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন চুনতি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান (উচ্চ বিদ্যালয় প্রতিনিধি),অভিভাবক প্রতিনিধি সমাজসেবক কামাল উদ্দিন, দাতা সদস্য জুলফিকার আলী ,অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গগণ।

মতবিনিময় সভায় সবার সম্মতিক্রমে ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাতকে সাতগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাত জানান, শিক্ষার মান আরো বেশি বেগবান হতে সকল শিক্ষকদের প্রতি আরো বেশি দায়িত্বশীল হতে হবে। ছাত্র-ছাত্রীকে আরো বেশি শৃঙ্খলার মধ্যে ফিরিয়ে আনতে জোর নজর দিতে হবে। তিনি আরও বলেন, এ বিদ্যালয়ের পাশে আমার বাড়ি। আমি বিদ্যালয়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাল্লাহ।

সাতগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইঞ্জিনিয়ার এনামুল করিম আরাফাত কে পরিচালনা কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত করায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী এবং চট্টগ্রাম জেলা পরিষদের ন্ নির্বাচিত সদস্য, স্থানীয় সাংসদের একান্ত সচিব এরফানু্ল করিম চৌধুরীর প্রতি অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

আরো পড়ুন