বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

রেললাইনে আন্ডারপাসে জমে থাকে কাঁদা,পরিদর্শনে গেলেন নবাগত ইউএনও

প্রকাশিত : ১০:৫৮ অপরাহ্ন বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর-বড়হাতিয়া সংযোগ সড়কের মছদিয়া এলাকায় রেললাইনে আন্ডার পাস রয়েছে। এ আন্ডারপাসে ভারী বর্ষণের কারণে বৃষ্টির পানি জমেই থাকে। যার ফলে কাদা সৃষ্টি হয়। জনগণ, পথচারী ও গাড়ি চলাচলে চরম দুর্ভোগের মধ্য পোহাতে হচ্ছে। বিষয়টি নিয়ে এলাকার মানুষ,পথচারী ও যান চলাচলের চালকরা উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করে।

গতকাল সকালে ওই সড়ক দিয়ে যাওয়ার পথে ওই স্হান পরিদর্শন করেন লোহাগাড়া উপজেলা নবাগত নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ। তিনি রেললাইনে আন্ডারপাসের জমে থাকা কাদাগুলো দেখেন। যার কারণে সাধারণ মানুষ ও যান চলাচলে চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। তিনি ঘটনাস্হল থেকে রেললাইনের দায়িত্বরত সংশ্লিষ্ঠ কর্মকর্তারা মোবাইল ফোনে অবহিত করেন। সেখানে দ্রুত কয়েকজন রেললাইনের কর্মচারী ছুটে আসেন। দ্রুত সাধারণ ও যান চলাচলের সুবিধার্থে আন্ডারপাসে জমে থাকা কাঁদাগুলো সরিয়ে নিয়ে সংস্কারের উদ্যোগ নেওয়ার জন্য তিনি নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া উপস্হিত ছিলেন।

আরো পড়ুন