সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

লোহাগাড়াবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল হক চৌধুরী বাবুল

প্রকাশিত : ৭:৫৪ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

 

প্রানপ্রিয় লোহাগাড়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লোহাগাড়া উপজেলা পরিষদ  চেয়ারম্যান, মাটি ও মানুষের নেতা জিয়াউল হক চৌধুরী বাবুল।

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, মাটি ও মানুষের নেতা জিয়াউল হক চৌধুরী বাবুল এক বানীতে বলেছেন,আমি লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। এই কামনা করি।

তিনি বানীতে আরও বলেছেন,
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয়।
বর্তমান সরকারের দেশের উন্নয়নে অনেক বেশী আন্তরিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব দেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
ঈদ সবার জীবনে বয়ে আনুক, অনাবিল, সুখ, শান্তি ও সমৃদ্ধি এটাই প্রত্যাশা উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের।

আরো পড়ুন