মঙ্গলবার, ১৭ মে ২০২২

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য বিট কর্মকর্তাকে মারধর

প্রকাশিত : ১২:৩৮ পূর্বাহ্ন মঙ্গলবার, ১৭ মে ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য বিট কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন তালুকদার দুর্বৃত্তের হামলায় গুরুত্বর হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।

২৩ এপ্রিল রাত ৯টার দিকে চুনতি ফরেস্ট অফিসের সামনে এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, চুনতি বাজার থেকে বাসার জন্য বাজার করে মোটর সাইকেল যোগে অফিসে ফিরছিলেন বিট কর্মকর্তা ফরিদ উদ্দিন । অফিসে ঢুকার সময় পেছন দিয়ে কে বা কাহারা তাহার ডান হাতে লাটি দিয়ে আঘাত করে। এসময় তিনি দ্রুত চিৎকার দিলে বনকর্মীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে।তার ডান হাতে প্রচন্ড আঘাত হয়েছে। তাকে আহত অবস্হায় উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেকে প্রেরণ করেন।

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য বিট কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন তালুকদার জানান, আমি রাতে বাজার করে অফিস যাচ্ছিলাম। ফরেস্ট অফিসের সামনে কে বা কাহারা অতর্কিতভাবে হামলা চালায়। এটা আমাকে পরিকল্পিত ভাবে আঘাত করেছে বলেও তিনি জানান।

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা মুহাম্মদ মাহমুদুল ইসলাম জানান,বিটকর্মকর্তা তার কাজ সেরে বাসায় ফেরার পথে তাকে মারধর করেছে। অামরা এ বিষয়ে আইনগত ব্যবস্হা নিবো।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান জানান,বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে।

আরো পড়ুন