সোমবার, ১৬ মে ২০২২

আধুনগর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন চেয়ারম্যান নাজিম উদ্দিন

প্রকাশিত : ১১:৫৯ অপরাহ্ন সোমবার, ১৬ মে ২০২২

 

রায়হান সিকদারঃ

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার আধুনগর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অাধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন।

১৮ এপ্রিল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

কমিটির অন্যান্যরা হল যথাক্রমে সদস্য সচিব মাস্টার ইকবাল হোসেন চৌধুরী,দাতা সদস্য আলহাজ্ব নরশেদ আলম চৌধুরী, সা্ধারণ অভিভাবক সদস্য ইয়াছিন আরফাত,জয়নাল আবেদীন, মোহাম্মদ খোরশেদ আলম, হাসান মাহমুদ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পারভিন আকতার, সাধারণ শিক্ষক সদস্য মুহাম্মদ আবদুস সালাম, ছলিমুল্লাহ, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য রুবি রাণী বড়ুয়া।

বিদ্যালয়ের নব নির্বাচিত চেয়ারম্যান মুুহাম্মদ নাজিম উদ্দিন জানান,প্রথমে মহান আল্লাহ দরবারে লাখো কোটি শোকরিয়া জানাচ্ছি। শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বব পাওয়া বড় সৌভাগ্যের। এই বিদ্যালয়ের একটা ঐতিহ্য রয়েছে। শিক্ষার মানোন্নয়ন কে আরো বেশী ত্বরানিত করতে কাজ করে যাবো। বিদ্যালয়ে শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

শিক্ষানুরাগী সমাজসেবক, আধুনগর ইউপির চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিনকে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য,বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এমপি পত্নী রিজিয়া রেজা চৌধুরীর প্রতি অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল অবাধ, সুষ্টুভাবে আধুনগর উচ্চ বিদ্যালয়ের নির্বাচিত সম্পন্ন হয়েছিল। উক্ত নির্বাচনে নোমান গ্রুপের চেয়ারম্যান, লোহাগাড়ার গর্বিত সন্তান শিল্পপতি আলহাজ্ব নুরুল ইসলাম এবং রয়েল টেক্সটাইলের চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব আবুল কাসেম চৌধুরীর প্যানেল বিজয়ী লাভ করে বিপুল ভোটের মাধ্যমে।

 

আরো পড়ুন