সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ক্যান্সার রোগী সাহাব উদ্দিনের পরিবারকে ইফতার সামগ্রী ও নগদ টাকা প্রদান

প্রকাশিত : ৭:৫৬ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

সাহাব উদ্দিন। তার পিতার নাম মোহাম্মদ আলী। তার বাড়ী লোহাগাড়া উপজেলা সদরের সুখছড়ি কুল হাজির পাড়ায়। তার ঘরে ৪ মেয়ে ১ছেলে রয়েছে। সাহাব উদ্দিন বিগত ২বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত। বলতে গেলে সে মৃত্যুর সাড়ে পাঞ্জা লড়ছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তার কোন জমি জমা নেই। অতি কষ্টে সংসার। তার এমন অসুস্হতার কারণে তার স্ত্রী আছমা পাগলপ্রায়। তার এমন দুঃখ দুর্দশা ও অসুস্হতার খবর শুনে ক্যান্সার আক্রান্ত সাহাব উদ্দিনের পরিবারকে ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির পক্ষ থেকে ইফতার সামগ্রী এবং উজিরভিটার কৃতি সন্তান
জুনাইদের বড় ভাই হামিদ হোসেনের পক্ষ থেকে নগদ ৩০হাজার টাকা প্রদান করা হয়।

১৫ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় তার পরিবারের হাতে ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মুুহাম্মদ আরমান বাবু রোমেল এবং সমাজসেবক মুহাম্মদ জুনাইদ।

উল্লেখ্য, ক্যান্সার আক্রান্ত সাহাব উদ্দিনের পরিবারকে গেল কিছুদিন পুর্বে ইউএনও আহসান হাবীব জিতুর আন্তরিকতায় রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে অার্থিক সহায়তা প্রদান করা হয়।

আরো পড়ুন