সোমবার, ১৬ মে ২০২২

পদুয়া বাজারে আবারও ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৫টি মামলার ৬৯ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : ১১:৫১ অপরাহ্ন সোমবার, ১৬ মে ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজারে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে কঠোরভাবে বাজার মনিটরিং পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এসময় অতিরিক্ত দামে নিত্যপণ্যের দাম রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫টি মামলায় মোট ৬৯ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

১২ এপ্রিল দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আহসান হাবীব জিতু এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অভিযানকালে লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, লোহাগাড়া থানার এসআই মামোনুর রশিদ, লোহাগাড়া উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী,নয়ন দাশসহ আনসার বাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্হিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আহসান হাবীব জিতু জানান,পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রতিনিয়ত বাজার মনিটরিং করে যাচ্ছে উপজেলা প্রশাসন। আমরা উপজেলা প্রশাসন কঠোর অবস্হানে রয়েছে। কোন প্রকার দ্রব্যমুল্যের দাম অতিরিক্ত ভাবে নেওয়া যাবেনা। বাজার মনিটরিং অংশ হিসেবে আজকেও পদুয়া বাজারে নিত্যপণ্যের দাম বেশী রাখার দায়ে ১৫টি মামলায় মোট ৬৯ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরো পড়ুন