বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে পদুয়ায় দুঃস্হদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৭:৩২ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে লোহাগাড়ার সূর্যসন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ এপ্রিল বিকেলে পদুয়া ইউপি কার্যালয়ে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাংগঠনিক সম্পাদক মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক,তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মদ সাইফুল আলম,আওয়ামীলীগ নেতা মুহাম্মদ শাহিদুল কবির সেলিম, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ হারুনুর রশিদ, পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবছার আহমেদ, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক সফল ছাত্রনেতা মুহাম্মদ রিদুওয়ানুল হক সুজন, যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ হেলাল উদ্দিন, পদুয়া ইউপি মেম্বার যথাক্রমে মুুহাম্মদ লেয়াকত আলী,মুহাম্মদ নজরুল ইসলাম বাবুল, মুহাম্মদ শব্বির আহমেদ, মুহাম্মদ শহীদুল ইসলাম, মুহাম্মদ নাছির উদ্দিন, মুহাম্মদ কাউছার উদ্দিনসহ অনেকেই।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান, রমজানে খেটে খাওয়া মানুষ অনেক কষ্টে রয়েছে। দ্রব্যমুল্যে বেশীর কারণে মানুষ অতি কষ্টে দিনাতিপাত করছে। তাদের দুর্দশা ও অসহায়ত্বের কথা বিবেচনা করে লোহাগাড়ার ৯ইউপির অসহায় দুঃস্হ মানুষের জন্য ইফতার ও সেহরী সামগ্রী পাঠিয়েছেন প্রিয় দাদা ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। আমরা ইতিমধ্যে লোহাগাড়ায় বিভিন্ন ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ব্যারিষ্টার বিপ্লব দাদার সৌজন্যে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ করেছি। আজকেও পদুয়ার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের জন্য পাঠানো ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন