বুধবার, ৩০ নভেম্বর ২০২২

মানসিক চাপ সইতে না পেরে কলাউজানে গৃহবধুর আত্মহত্যা!

প্রকাশিত : ৬:৫৯ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ১নং ওয়ার্ডস্হ উত্তর কলাউজান বাহাদুর শাহ বাড়ী এলাকায় এক গৃহবধু আত্মহত্যা করেছে ।
নিহত গৃহবধুর নাম রোকসানা আকতার(৩২)। সে ওই এলাকার আল আমিনের স্ত্রী এবং কবির আহমদের কন্যা।

১১ এপ্রিল সকাল ৬টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, রোকসান আকতারের দু স্বামী। প্রথম স্বামী লিটনের ঘরে ২ছেলে সন্তান রয়েছে। বিগত ১২বছর পুর্বে তাকে ডিভোর্স দেওয়ার পর আল আমিনকে বিয়ে করে রোকসানা। তার ঘরে কোন সন্তান নেই। প্রথম সন্তানের সাথে বিগত মাসখানিক ধরে ঝগড়াঝাঁটি হয়ে আসছিল। সে অনেকবার ঘুমের ঔষধ খেয়ে মানসিক ভারসম্যহীন হয়ে পড়ে। সোমবার সকালে মানসিক চাপ সইতে না পেরে নিজ ঘরে বিমের সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্নহত্যা করে।

নিহতের ছোট ভাই মুুহাম্মদ মোকতার হোসেন জানান,আমার বোনের দু স্বামী। প্রথম স্বামী ডিভোর্স হওয়ার পর দ্বিতীয় স্বামীকে নিয়ে সংসার করে আসছিল। প্রথম স্বামীর ঘরে ২ ছেলে আছে।তাদের সাথে কিছুদিন ধরে ঝগড়াঝাঁটি হয়েছিল। আমার বোন অনেকবার ঘুমের ঔষধ খেয়ে মানসিক ভারসম্যহীন হয়ে পড়ে।

লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান,ঘটনার খবব পাওয়ার পর এসআই রুহুল আমিনকে ঘটনাস্থলে পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। গৃহবধু রোকসানা মানসিক চা সইতে না পেরে পারিবারিক কারণে আত্মহত্যা করেছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তাকে পোস্ট মডেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন