বুধবার, ৩০ নভেম্বর ২০২২

চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন সালাহ উদ্দিন হিরু

প্রকাশিত : ৫:৫০ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং  কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

৩১ মার্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং  কমিটির নব নির্বাচিত সভাপতি সালাহ উদ্দিন হিরু জানান,আমি শিক্ষাখাতে কাজ করতে চাই। বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে কাজ করতে নিজেকে নিয়োজিত রাখবো। আমি মাইজবিলা বিদ্যালয়ের শিক্ষার মানকে ত্বরানিত করতে সকলের সহযোগীতা কামনা করছি।

চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং  কমিটির নব নির্বাচিত সভাপতি, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুকে মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী লোহাগাড়ার গর্বের ধন ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়, উপজেলা প্রশাসন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সংশ্লিষ্ঠ কর্মকর্তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন