শনিবার, ১৩ অগাস্ট ২০২২

লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেট কার মুখামুখি সংঘর্ষে ৫জন নিহত

প্রকাশিত : ১১:৩২ পূর্বাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারের দক্ষিণ পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক-প্রাইভেট মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।এ ঘটনায় ৫জন নিহত হয়েছে।

২১ মার্চ(সোমবার) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে।

বিষয়টি আধুনগর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন নিশ্চিত করেছেন।

নিহতরা হল যথাক্রমে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ঝাঁকুয়াবির পাড়া এলাকার মৃত নাছির উদ্দিনের পুত্র মুুহাম্মদ হারুনুর রশিদ(২৭)। সে চট্টগ্রামস্হ প্রিমিয়াম ইউনিভার্সিটির শেষ বর্ষের ছাত্র, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ডের ফারুক হাসানের পুত্র রিজভী সাকিব, সাইফুল ইসলাম, খোরশেদ আলী ও মনসুর আলী।

স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে প্রাইভেট কার যোগে ৪জন যুবক কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেয়। উপজেলার আমিরাবাদে পৌঁছার পর ওখান থেকে তাদের আরেক বন্ধুকে গাড়িতে উঠে রওনা দেয়। তারা আধুনগর বাজারে পৌঁছলে চট্টগ্রাম অভিমুখী একটি মালবাহী ট্রাক (যাহার গাড়ি নং চট্টমেট্রো-ট ০৩১৫) গাড়ির সাথে প্রাইভেট কার(রেজিঃ নং চট্টমেট্রো-গ ০০৫২) মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের ৪জন ঘটনাস্থলে নিহত হন। স্হানীয় অপরজনকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্হা আশংকাজনক হলে চমেকে প্রেরণ করেন। সেখানে তিনিও প্রান হারান।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ও দোহাজারী হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

দোহাজারী হাইওয়ে থানা পুলিশের ওসি মুহাম্মদ সিরাজুল ইসলাম জানান, নিহতের ৫জনের মধ্যে ৪জন ঘটনাস্থলে প্রান হারায়। আরেকজন চমেকে মারা যান। লাশগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। গাড়িগুলো থানার হেফাজতে রয়েছে বলেও তিনি জানান।

 

আরো পড়ুন