বুধবার, ৩০ নভেম্বর ২০২২

পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাবেদ করিম

প্রকাশিত : ৫:৪০ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

সকল জল্পনা-কল্পনার শেষে লোহাগাড়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্টান পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পদুয়া ছগিড়া পাড়ার কৃতি সন্তান,সফটওয়্যার ইঞ্জিনিয়ার মুহাম্মদ জাবেদ করিম।

তিনি লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক,পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক ৩বারের চেয়ারম্যান এডভোকেট হুমায়ুন কবির রাসেলের ভাতিজা মরহুম মাষ্টার বদরুদ্দোজা’র পুত্র।

১৬ মার্চ (বুধবার) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম’র বিদ্যালয় পরিদর্শক ড.বিল্পব গাঙ্গুলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইঞ্জিনিয়ার জাবেদ করিমকে বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত   করায় বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া,সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও  গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য,সাংসদ প্রফেসর ড.নদভীর সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী, লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি আগামীতে বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ অবকাঠামোর উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার অভিমত ব্যক্ত করেন।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে জাবেদ করিম নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও এলাকাবাসী তাকে অনেক ধন্যবাদ, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আরো পড়ুন