শনিবার, ১৩ অগাস্ট ২০২২

লোহাগাড়ায় মুদির দোকানে এসিল্যান্ডের অভিযান, ৬ দোকানীকে জরিমানা

প্রকাশিত : ১:২৮ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সহনশীল রাখতে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৬ দোকানীকে মোট ৯০হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

১৬ মার্চ(বুধবার) সকালে উপজেলার বটতলী মোটর স্টেশনের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অভিযানকালে উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, নয়ন দাশ প্রমুখ।

 

 

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান,

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ব্যবসায়ীরা সিন্ডিকেট করে নিত্যপণ্যেগুলো মজুত করে বেশী দামে মালামাল বিক্রি করছে। তাই নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সহনশীল রাখতে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারামতে উপজেলার বটতলী স্টেশনের আলুরঘাট রোডস্হ শাহ মজিদিয়া স্টোরের মালিকানাধীন মুহাম্মদ মোজাম্মেল হককে ২০হাজার টাকা , বাগদাদ স্টোরের মালিকানাধীন মুহাম্মদ আরমানকে ১০হাজার , সাহাব মিয়া স্টোরের মালিকানাধীন শওকতকে ১০হাজার টাকা এবং দরবেশ হাট রোডের আরএস স্টোরের মালিকানাধীন মুুহাম্মদ নুরুল ইসলাম কে ৩০হাজার টাকা,
রিয়াদ ফুডসের মালিকানাধীন মুহাম্মদ কামাল উদ্দিন কে ১৫হাজার টাকা, সায়রা ডিপার্টমেন্টাল স্টোরের মালিকানাধীন মুহাম্মদ হেলাল উদ্দিনকে ৫হাজার টাকাসহ ৬ জন ব্যক্তিতে মোট ৯০ হাজার জরিমানা করা হয়।

এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরো পড়ুন