শনিবার, ১৩ অগাস্ট ২০২২

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া’র সাথে আন্তরিকপূর্ণ আলাপকালে লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দ

প্রকাশিত : ১২:৪২ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

লোহাগাড়ার গর্বিত সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া দাদার সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দ।
১১ মার্চ (শনিবার) দুপুর ২টার দিকে বড়হাতিয়াস্থ ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার গ্রামের বাড়িতে লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে সোহার্দপূর্ণ পরিবেশে আন্তরিকপূর্ণ আলাপচারিতায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় উঠে আসে। এ সময় ব্যারিষ্টার বিপ্লব বড়ুৃয়া লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের খোঁজ-খবর নেন এবং আরো বেশ কিছু বিষয়ে জানতে চান প্রেস ক্লাব নেতৃবৃন্দের কাছে। পরে, তিনি লোহাগাড়া প্রেস ক্লাবকে সকল ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

আলোচনায় ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষাবিদ অধ্যাপক পুষ্পেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আইটি বিশেষজ্ঞ এইচএম জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ মিনহাজ উদ্দিন, প্রেস ক্লাবের সদস্য আরিফুল ইসলাম রিফাত এবং ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার ব্যক্তিগত সহকারী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন