সোমবার, ১৬ মে ২০২২

শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সম্মাননা পেলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান

প্রকাশিত : ১১:৫৭ অপরাহ্ন সোমবার, ১৬ মে ২০২২

 

রায়হান সিকদারঃ

চট্টগ্রাম জেলার সাতকানিয়া- লোহাগাড়ায় মাদক, চুরি ডাকাতি, নির্যাতন, ইয়াবা উদ্ধার সহ বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসাবে নির্বাচিত হয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান।

২২ ফেব্রুয়ারি সকালে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় ভাল কাজের স্বীকৃতি স্বরুপ,নভেম্বর,ডিসেম্বর ও জানুয়ারি মাসে অভিন্ন মানদণ্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসেবে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম(সেবা) এর কাছ থেকে পুরুষ্কার গ্রহণ করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান।

 

শ্রেষ্ঠ সার্কেল হিসেবে পুরুষ্কারপ্রাপ্ত মোঃ শিবলী নোমান বলেন,বিগত তিন মাসে ভালো কাজের কৃতিত্ব স্বরূপ আমাকে জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসাবে সম্মাননা প্রদান করা হয়েছে। চাকুরী জীবনে দায়িত্ব পালনে বাংলাদেশ পুলিশের সেবা জনসাধারণের কাছে পৌঁছে দিতে সবসময় বদ্ধপরিকর । এই প্রাপ্তি আমার কাজের গতিকে আরো সুদৃঢ় করার অনুপ্রেরণা যোগাবে এবং মানুষকে আরো বেশী সেবা দিয়ে দেশ থেকে সকল প্রকার মাদক নির্মূলে ও অপরাধরোধে কাজ করে যাব। অপরাধী যেই হউক না কেন সবাইকে আইনের আওতায় আনা হবে। আমি যেনো সততার সাথে কাজ করতে পারি তার জন্য সাতকানিয়া- লোহাগাড়ার জনসাধারণ, সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, সাতকানিয়া ও লোহাগাড়া থানায় কর্মরত সকল পুলিশ অফিসার ও সদস্যরা অপরাধ দমনে সারাক্ষণ কাজ করে যাচ্ছে। আমার এই প্রাপ্তিতে তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।

আরো পড়ুন