সোমবার, ১৬ মে ২০২২

সাংসদ প্রফেসর ড.নদভীর প্রচেষ্ঠায় আমিরাবাদে পুর্ব মুহুরী পাড়া সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

প্রকাশিত : ১১:৫৬ অপরাহ্ন সোমবার, ১৬ মে ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ একটি জনগুরুত্বপুর্ণ ইউনিয়ন হিসেবে পরিচিত। এই ইউনিয়নে অনেক আইল এখন পুর্নাঙ্গ সড়ক হয়েছে এবং অনেক কাঁচা রাস্তা পাকা হয়েছে।

তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির আন্তরিক প্রচেষ্ঠায় আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ মুহুরী পাড়ার রাস্তার মাথা হইতে জাফর চেয়ারম্যান বাড়ি ঘাটা পর্যন্ত এইচবিবি দ্বারা উন্নয়নের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

১১ ফেব্রুয়ারি সকালে এই কাজের শুভ উদ্বোধন করেন আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এসএম ইউনুচ।

উদ্বোধনকালে উপস্হিত ছিলেন আমিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম চৌধুরী,আওয়ামীলীগ নেতা মুহাম্মদ আকতার উদ্দিন,মুহাম্মদ ইকবাল, আমিরাবাদ ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ আলী আক্বাস, ইউপির মেম্বার যথাক্রমে মুহাম্মদ নেজামুদ্দিন, শরফু সিকদার, মাস্টার মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ আবু হেনা,মুহাম্মদ নুরুন্নবী, মুহাম্মদ জিয়াবুল হোসেন, মুহাম্মদ এরশাদুজ্জামান চৌধুরী, মুুহাম্মদ মামুন উদ্দিন, উত্তর আমিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সফল সভাপতি,চট্টগ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী মুহাম্মদ হেলাল উদ্দিন,ছাত্রলীগ নেতা মিনহাজ উদ্দিন,মুুহাম্মদ জুবাইর,মুহাম্মদ তারেকসহ এলাকার মুরুব্বী ও জনপ্রতিনিধিবৃন্দরা।

আমিরাবাদ ইউপির চেয়ারম্যান এসএম ইউনুচ জানান,বর্তমান সরকার উন্নয়নের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় আমিরাবাদের বিভিন্ন এলাকায় আইলকে পুর্নাঙ্গ সড়ক করা হয়েছে এবং অনেক কাঁচা রাস্তা পাকা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আমিরাবাদের পুর্ব মুহুরী পাড়া,ঘোনা পাড়ার মানুষের প্রানের দাবীর প্রেক্ষিতে মাননীয় এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় উত্তর আমিরাবাদ মুহুরী পাড়ার রাস্তার মাথা হইতে জাফর চেয়ারম্যান বাড়ি ঘাটা পর্যন্ত এইচবিবি দ্বারা উন্নয়নের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। আগামীতে আমিরাবাদের বিভিন্ন এলাকায় এ ধরণের চলমান উন্নয়নের কাজ অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরো পড়ুন