শনিবার, ১৩ অগাস্ট ২০২২

আমিরাবাদে ছোট ভাইয়ের আঘাতে বড়ভাইসহ তিনজন আহত

প্রকাশিত : ১:১৯ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ ঘোনা পাড়ায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে অতর্কিতভাবে স্বামী-স্ত্রী,সন্তানসহ তিনজন আহত হয়েছে।

আপন ছোট ভাইয়ের হামলায় তারা আহত হন।

আহতরা হল যথাক্রমে ওই এলাকার মুহাম্মদ আবদুল কুদ্দুসের পুত্র মুুহাম্মদ ইরফান উদ্দিন (১৭), আবদুল খালেকের পুত্র মুহাম্মদ আবদুল কুদ্দুস(৫৫) এবং আবদুল কুদ্দুসের স্ত্রী রোকেয়া বেগম(৩৬)।

১০ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

আহতদের উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্হা আশংকাজনক দেখা দিলে জরুরী বিভাগের দায়িত্বরত হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমন আচার্য্য তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

আহত মুহাম্মদ আবদুল কুদ্দুস জানান, আমার আপন ছোট ভাইয়ের সাথে অনেকদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে অাসছিল। আমি চেয়ারম্যান সাহেবের কাছে বিচারও দিয়েছি। বর্তমানে সেটি বিচারাধীন আছে। আজকে রাতে মুহাম্মদ সওদাগরের দোকান থেকে ডেকে নিয়ে অতর্কিতভাবে আমার ছোট ভাই জসিম আমাকে, আমার স্ত্রী ও ছেলেকে এলোপাতাড়ি মারধর করে রক্তাক্ত জখম করে। আমার দাঁত ভেঙ্গে গেছে । আমরা এ বিষয়ে থানায় অভিযোগ করবো।

অন্যদিকে,অভিযুক্ত জসিম উদ্দিনও আঘাত প্রাপ্ত হয়ে কেরানীহাট একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তার নিকটতম আত্নীয় জানিয়েছেন।

আরো পড়ুন