মঙ্গলবার, ১৭ মে ২০২২

প্রয়াত আওয়ামীলীগ নেতা বাবু-মহিউদ্দীন চৌধুরীর কবরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রমিজ উদ্দীনের শ্রদ্ধা

প্রকাশিত : ১২:০৭ পূর্বাহ্ন মঙ্গলবার, ১৭ মে ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরী বাবু ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রমিজ উদ্দীন কানন।

আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) নগরীর মেয়র গলিস্থ এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে শ্রদ্ধা জানিয়ে পুষ্প অর্পণ করেন। এরপর ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের ভিপি ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দীনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ক্যাম্পাস প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর আনোয়ারা উপজেলার হাইলধরস্থ প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে পুষ্প অর্পণ করেন।
এসময় ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ/ছাত্র সংসদের নেতৃবৃন্দ, চট্টগ্রাম মহানগর উত্তর দক্ষিণ জেলা ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও আখতারুজ্জামান চৌধুরী বাবু ছাত্র পরিষদ দক্ষিণ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা রমিজ উদ্দিন কানন বলেন, চট্টগ্রাম আওয়ামী রাজনীতিতে এবিএম মহিউদ্দীন চৌধুরী ও আখতারুজ্জামান চৌধুরী বাবু ভাইয়ের যে ভূমিকা তা স্বরণ করি শ্রদ্ধার সাথে। বঙ্গবন্ধুর আদর্শে ও বঙ্গবন্ধুর আদর্শিক কর্মীদের জন্য তারা যে ত্যাগ স্বীকার করেছেন, সহযোগিতা করেছেন তা শ্রদ্ধার সাথে স্বরণ করছি।
তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাথে শৈশব থেকে আমার পথচলা। ছাত্রলীগের রাজনীতি করতে গিয়ে অনেক ষড়যন্ত্রের শিকার হয়েছি। তারপরও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে বিচ্যুত হয়নি। কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে আমি কৃতজ্ঞ। আমাকে একটি পরিচয় দিয়েছে। আবেগ অনুভূতির সংগঠন ছাত্রলীগের অতীতের যে সুনাম, সম্মান ও ইতিহাস তা ধারণ করে প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে কাজ করে যাবো।

আরো পড়ুন