বুধবার, ৩০ নভেম্বর ২০২২

চুনতি বনপুকুর জামে মসজিদে গাইয ওয়াল নির্মাণের শুভ উদ্বোধন

প্রকাশিত : ৬:১৬ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

চট্টগ্রামের জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবদুস সালামের পক্ষ থেকে জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার কামালের বরাদ্দ হইতে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের বনপুকুর বায়তুস সালাম জামে মসজিদ রক্ষার্থে মসজিদের পার্শ্বে একটি গাইড ওয়াল নির্মাণ করা হয়েছে। ইতিমধ্যে উক্ত ওয়ালের নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।

৫ ফেব্রুয়ারি বিকেলে চট্টগ্রাম জেলা পরিষদ কর্তৃক চুনতি বনপুকুর বায়তুস সালাম জামে মসজিদ রক্ষার্থে গাইড ওয়াল নির্মাণ কাজ শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান, সমাজসেবক মিরান হোসেন মিজান, স্হানীয় ইউপি মেম্বার মুহাম্মদ ইয়াছিন মাঝি, যুবলীগ নেতা মুহাম্মদ আবছার উদ্দিন,মুহাম্মদ নাজিম উদ্দিন,মুহাম্মদ ইরফান আলীসহ জনপ্রতিনিধি এবং গন্যমান্যা ব্যক্তিবর্গ।

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল জানান, বর্তমান সরকার এলাকার উন্নয়নে অনেক বেশী আন্তরিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়ে গেছে। জেলা পরিষদের পক্ষ থেকে লোহাগাড়ার বিভিন্ন এলাকায় সরকারের দেওয়া প্রকল্পের কাজ সমাপ্ত হয়েছে। অনেক কাজ চলমানও রয়েছে। ইতিমধ্যে জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে চুনতি বনপুকুর পাড়া বায়তুশ সালাম জামে মসজিদের পার্শ্বে পুকুর পাড়ে একটি গাইড ওয়াল নির্মাণ করা হয়েছে।

আরো পড়ুন