বুধবার, ৩০ নভেম্বর ২০২২

লোহাগাড়ায় এক প্রবাসির কাছ থেকে টাকা কেড়ে নেওয়ার অভিযোগ

প্রকাশিত : ৫:৪৮ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের বটতলী মোটর স্টেশনস্হ আরকান হোটেলের সামনে মোটর সাইকেল থামিয়ে এক প্রবাসীর কাছ থেকে ৫০হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে প্রবাসী সদর ইউনিয়নের বিল্লা পাড়ার নুরুল কবিবের পুত্র রকিবুল কবির বাদী হয়ে জুয়েল ও এনামসহ কয়েকজনকে অজ্ঞাত নামা করে একটি লিখিত অভিযাগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারী রাতে পদুয়া ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথ থেকে ৫০ হাজার টাকা প্রবাসী রকিবুল কবিরের একাউন্ট থেকে উত্তোলন করেন। তিনি টাকাগুলো নিয়ে মোটর সাইকেল যোগে তার বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। সে বটতলী মোটর স্টেশনে পৌঁছলে উৎপেতে টাকা কয়েকজন মিলে তার বাটাম দিয়ে আঘাত করে তার কাছ থেকে ৫০হাজার টাকার বান্ডিল নিয়ে ফেলে।

প্রবাসী রকিবুল কবির জানান,আমি পদুয়া বাজার হতে ব্যাংকের বুথ থেকে টাকা নিয়ে বাড়ী ফিরছিলাম। ফিরার পথে বটতলী স্টেশনে আসলে তিনচারজন যুবক আমাকে গতিরোধ করে আমার মোটর সাইকেল থামিয়ে ৫০হাজার টাকা কেড়ে নেয়। আমি সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের জন্য জোর দাবী জানাচ্ছি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা, লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ নুরুন্নবী জানান, অভিযোগ হাতে পাওয়ার পর অভিযুক্তদের বাড়ীতে গিয়েছি। তবে তাদের কে পায়নি। প্রযোজনীয় তদন্ত সাপেক্ষে বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে বলেও তিনি জানান।

অন্যদিকে,অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন