শনিবার, ১৩ অগাস্ট ২০২২

পদুয়ার জলদাশ পাড়ায় মাদকের আস্তানায় পুলিশের হানাঃচোলাইমদসহ এক নারী মাদক কারবারী আটক

প্রকাশিত : ১:০২ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্ছার লোহাগাড়া থানা পুলিশ। প্রতিনিয়ত ধরে যাচ্ছে মাদক কারবারীদের।বিগত কিছুদিন পুর্বে লোহাগাড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন মুহাম্মদ আতিকুর রহমান। ওসি যোগদান করার পর তিনি ঘোষণা দিয়েছেন মাদক কারবারী ও মাদক সেবনকারীদের কোন প্রকার ছাড় নেই।

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের হিন্দু জল দাশ পাড়ায় মাদকের ছড়াছড়ি অবস্হান। গেল কয়েকদিন পুর্বে থানার নবাগত ওসি মুহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম পদুয়া হাইস্কুল মাঠের পুর্ব পার্শ্বে মাদক বিক্রি করার সময় মাদকের আস্তায় হানা দিয়ে এক মাদক কারবারীকে আটক করেছিল। এসময় তার কাছ থেকে ৩০লিটার চোলাইমদ জব্দ করেছিল।তবে, এলাকায় মাদক কারবারীদের কার্যক্রম থেমে নেই। কৌশলে চোলাইমদ কারবারীরা ব্যবসা চালিয়ে যাচ্ছে।

আটককৃত মাদক কারবারীর নাম শিশু বালা জল দাশ(৪৯)। সে হিন্দু জল দাশ পাড়ার নিল কান্তি জল দাশের স্ত্রী।

স্হানীয়রা জানিয়েছেন যে, আটক শিশু বালা জল দাশের কন্যা মিরা জল দাশসহ এলাকার কয়েকজন সদস্য মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত।

জলদাশ পাড়ার নাম প্রকাশে অনিচ্ছুক এক সচেতন বাসিন্দা জানান,আমরা চাই আমাদের পদুয়া জলদাশ পাড়া মাদকমুক্ত থাকুক। আমরা লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে সবসময় অভিযান আশা করছি। বিগত কয়েকদিন পুর্বে নতুন ওসি স্যারকে মাদকের আস্তানা বিষয়ে অবগত করলে শিশু বালা জলদাশকে ৩০লিটার চোলাইমদসহ আটক করেছেন। এলাকার সকল সচেতন মানুষ ওসি স্যারের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, মাদক কারবারী ও মাদক সেবনকারী একই অপরাধে অপরাধী। কাউকে ছাড় দেওয়া হবেনা। পদুয়ার হিন্দু জল দাশ পাড়ায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মহিলা মাদক কারবারী শিশু বালা জল দাশকে ৩০লিটার চোলাইমদ সহ আটক করে আদালতে সৌপর্দ করা হয়। স্হানীয় মাদক বিক্রেতারা যতই বড় প্রভাবশালী হোক না কেন তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা। মাদকের বিষয়ে তথ্য দিয়ে লোহাগাড়া থানা পুলিশকে সহযোগীতা করতে হবে। সামাজিক ব্যাধীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আরো পড়ুন