শনিবার, ১৩ অগাস্ট ২০২২

ড.আবু রেজা নদভী এমপি নাইট ক্রিকেট শর্টপিচ টুর্নামেন্টের জমজমাট ফাইনাল খেলা

প্রকাশিত : ১২:৪১ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সাতকানিয়া মাদার্শা ইউনিয়নে ড. আবু রেজা নদভী এমপি নাইট ক্রিকেট সর্টপিচ টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে।ড.আবু রেজা নদভী এমপি টুর্ণামেন্ট কমিটির আয়োজনে শুক্রবার সন্ধ্যা ৭টায় এওচিয়া মাদার্শা সংযোগ সড়ক সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিএমটিটিআর ক্যাবল নেটওয়ার্ক ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ান হয়েছে।

খেলায় শুরুতে টসে জিতে ব্যাট করতে নেমে ৩১ রান করে বীর মুক্তিযোদ্ধা আবু জিয়া স্মৃতি সংসদ একাদশ
জবাবে বিএমটিটিআর ক্যাবল নেটওয়ার্ক একাদশ ২ উইকেটের বিনিময়ে ৩১ রান করে। ৬ ইউকেট এর বিনিময়ে বিএমটিটিআর ক্যাবল নেটওয়ার্ক, বীর মুক্তিযোদ্ধা আবু জিয়া স্মৃতি সংসদ একাদশ’কে পরাজীত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে বিএমটিটিআর ক্যাবল নেটওয়ার্ক একাদশ ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সাতকানিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আবদুল জলিল ও মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদের সহকারী একান্ত সচিব এসএম সাহাদাৎ হোসেন সাহেদ, সাতকানিয়া পৌরসভা ৮নং কাউন্সিলর মোহাম্মদ রাসেল,আন্তর্জাতিক মানবাধিকার কমিশন সৌদি আরব মক্কা শাখার জনাব মোজাম্মেল হক,মাদার্শা ইউনিয়ন আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক নুরুল কবির,মোরশেদুল আলম মিন্টু,বিশিষ্ট সমাজ সেবক ওয়াসিম আলি, উপজেলা যুবলীগ নেতা আমিন চৌধুরী,সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক ইসলাম চৌধুরী,মিজানুর রহমান মিজান অনুষ্ঠান সভাপতিত্বে করেন স্থানীয় সাংসদের এডমিন ও অত্র টুর্ণামেন্ট এর আহবায়ক দেলোয়ার হোসেন বেলাল
প্রধান অতিথির বক্তব্যে আবদুল জলিল বলেন- শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের খেলাধুলার প্রতিও মনোযোগি হতে হবে।খেলাধুলা মন ও শরীরকে সুস্থ রাখে এবং নেশা থেকে দূরে রাখে। তিনি পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় নিয়মিত চর্চা করারও আহ্বান জানান।

আরো পড়ুন