মঙ্গলবার, ১৭ মে ২০২২

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১১জন আটক,ইয়াবা ও গাড়ি জব্দ

প্রকাশিত : ১:৩৬ পূর্বাহ্ন মঙ্গলবার, ১৭ মে ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১১জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গতকাল রাতে লোহাগাড়া থানার নবাগত ওসি আতিকুর রহমন,  এসআই গোলাম কিবরিয়া,এসআই দুলাল বাড়ৈ, এএসআই মহি উদ্দিন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদের কে আটক করে।

আটককৃতরা হল কক্সবাজার টেকনাফের জমির হোসেনের পুত্র মুহাম্মদ ছিদ্দিক(২১), হামিদ হোসাইনের পুত্র মুহাম্মদ আবদুল্লাহ(১৯), মৃত হাকিম আলীর পুত্র মুহাম্মদ হোসাইন(২০), টাঙ্গাইল হাবলা এলাকার আবু হানিফের পুত্র সবুজ মিয়া(২৩), মৃত আজিজ উদ্দিনের পুত্র মুুহাম্মদ সিয়াম(২০) , নুর হোসেন প্রকাশ কালুর পুত্র মুহাম্মদ আবদুল্লাহ,কক্সবাজার টেকনাফের মনির আহমদের পুত্র ফাহিম(২০), উপজেলার পদুয়া ইউনিয়নের ফরিয়াদেরকুল এলাকার মৃত সুনীল বড়ুয়ার পুত্র বিপুল বড়ুয়া (৪৩) এবং একই ইউনিয়নের মেহের আলী মুন্সীর পাড়া এলাকার মৃত খায়ের আহমদের পুত্র
মুহাম্মদ পারভেজ(৩০), গিয়াস উদ্দিন।

লোহাগাড়া থানার নবাগত ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে পৃথক অভিযানে থানা পুলিশের টিম ৭জনকে ১০হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় এবং মাদক সেবন কারী ও মাদক কারবারী, নিয়মিত মামলার ৪জনসহ মোট ১১জন আসামীকে আটক করে। মাদক কারবারী, সন্ত্রাসীরা যতই বড় শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা বলেও তিনি জানান।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবর্ আটককৃতদের কে আজ সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন