শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

লোহাগাড়ায় লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প

প্রকাশিত : ২:৫৮ অপরাহ্ন শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

সেবায় মহৎ কাজ, সেবাই মহৎ ধর্ম। এমন একটি মানবসেবা কার্যক্রম দিতে উদ্যোগ নিলেন লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্হার অর্থ সম্পাদক, লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহাব উদ্দিন চৌধুরী।

সেই ধারাবাহিকতায় সেবাই হোক প্রথম পরিচয় ৮ জানুয়ারী সকাল ১১টার দিকে লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়াস্হ বড়পুকুর পাড় এলাকায় শাহাব উদ্দিন চৌধুরী কর্তৃক প্রতিষ্ঠিত লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার উদ্যোগে মাদ্রাসা প্রাঙ্গণে ফ্রি চিকিৎসা ক্যাম্প শুরু করা হয়েছে।
সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

উক্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করছেন লোহাগাড়ার জনপ্রিয় গাইনী রোগের চিকিৎসক,লোহাগাড়া জেনারেল হাসপাতালের গাইনী ও প্রসূতি রোগের চিকিৎসক ডাঃ রোমানা হাসান এবং লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাহমিনা সোলতানা ডেজি।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার চেয়ারম্যান শাহাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন লোহাগাড়া জেনারেল হাসপাতালের উদ্যোক্তা পরিচালক ডাঃ রিটন দাশ, হাসপাতালের পরিচালক মুহাম্মদ নজরুল ইসলাম, ব্যাংকার মুহাম্মদ মোজাহিদ হোসেন সাগর, যুবলীগ নেতা মুহাম্মদ রাসেল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন লোহাগাড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার।

আরো পড়ুন