বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

কলাউজান সুখছড়ি গৌরসুন্দর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন ব্যবসায়ী মোহাম্মদ নবাব আলী

প্রকাশিত : ৮:০২ অপরাহ্ন বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার কলাউজান সুখছড়ি গৌরসুন্দর উচ্চ বিদ্যাপীঠ পরিচালনা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

৩০ ডিসেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত উক্ত কমিটিতে শিক্ষানুরাগী ও ব্যবসায়ী মুহাম্মদ নবাব আলীকে সভাপতি করে ১১জন বিশিষ্ঠ এ কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হল যথাক্রমে সদস্য সচিব মাস্টার মুহাম্মদ ইব্রাহীম, দাতা সতস্য ধুর্জ্জটি প্রসাদ দাশ, পরিচালনা কমিটির সদস্য মুহাম্মদ বাবুল মেম্বার, মুহাম্মদ লোকমান হোসাইন, শংকর কর্মকার, মুহাম্মদ হারুনুর রশিদ, সংরক্ষিত অভিভাবক সদস্য মাহমুদা ইসলাম, শিক্ষক প্রতিনিধি মুহাম্মদ আবদুল জব্বার, মুহাম্মদ নুরুল ইসলাম সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি শিমু চক্রবর্তী।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব নির্বাচিত সভাপতি ঢাকার বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মুহাম্মদ নবাব আলী মুঠোফোন উক্ত প্রতিবেদককে জানান,প্রথমে মহান আল্লাহর দরবারে শোকরিয়া। এই বিদ্যালয়ের একটি ঐতিহ্য রয়েছে, সুনাম রয়েছে। বিদ্যালয়ের সভাপতি হিসেবে মনোনীত হয়েছি শিক্ষার মানোন্নয়নে এবং বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

মুহাম্মদ নবাব আলী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয় পরিচালনা কমিটি এবং বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা তাকে ধন্যবাদ ও অনেক অভিনন্দন জানিয়েছেন।

আরো পড়ুন