বুধবার, ১০ অগাস্ট ২০২২

বিপ্লব বড়ুয়ার সৌজন্যে বায়তুশ শরফ শাহ জব্বাদিয়া হাসপাতালে ঔষধ সামগ্রী হস্তান্তর ও বিতরণ

প্রকাশিত : ৪:৩৯ পূর্বাহ্ন বুধবার, ১০ অগাস্ট ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

স্বাস্হ্য সেবায় বায়তুশ শরফ, স্বাস্হ্য সচেতনায় বায়তুশ শরফ এই স্লোগানকে সামনে রেখে বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক পরিচালিত একটি মানবসেবামুলক প্রতিষ্ঠান বড়হাতিয়ায় বায়তুশ শরফ শাহ জব্বাদিয়া হাসপাতালের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রাপ্ত ঔষধ সামগ্রী হস্তান্তর ও বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

১ জানুয়ারী সকালে হাসপাতাল প্রাঙ্গণে বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাত বাংলাদেশ সভাপতি, বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতালের সভাপতি রাহবায়ে বায়তুশ শরফ আল্লামা শায়খ মুহাম্মদ আবদুল হাই নদভী (মঃজিঃ আ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

প্রধান বক্তা ছিলেন বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাত বাংলাদেশ সেক্রেটারী , বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতালের সিনিয়র সহ-সভাপতি, পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস মিয়া।

সংবর্ধিত অতিথি ছিলেন বড়হাতিয়া ইউপির নৌকা প্রতীকে নব নির্বাচিত চেয়ারম্যান, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বাবু বিজয় কুমার চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী,
বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতালের সাধারণ সম্পাদক, পরোপকারী ব্যক্তি ও সমাজসেবক মুহাম্মদ আনিছুর রহমান।

বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতালের যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল উদ্দিনের সঞ্চালনায় প্রবীণ ব্যবসায়ী আহমদ কবির সওদাগর, সাংবাদিক আহমেদ মুসা, সোনাকানিয়া ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ আবু তাহের,মাওলানা ইউসুফ আরমানী, মাওলানা সমশুল ইসলামসহ বড়হাতিয়ার সকল ইউপি মেম্বারবৃন্দরা

সভায় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বলেছেন,দ্বীন এবং মানবতার সেবায় বায়তুশ শরফ। সারাদেশ সহ বিশ্বের বিভিন্ন স্হানে বায়তুশ শরফের সুনাম ছড়িয়ে পড়েছে।এটা আমাদের গর্বের প্রতিষ্ঠান। আমাদের দু`জন উজ্জল নক্ষত্র রয়েছে একজন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব দাদা আরেকজন আমাদের সাতকানিয়া-লোহাগাড়ার উন্নয়নের কান্ডারী প্রফেসর ড.নদভী এমপি মহোদয়।ওনারা সাতকানিয়া-লোহাগাড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমাদেরকে সম্মানিত করেছেন। তিনি আরও বলেছেন,আত্নমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন বায়তুশ শরফ। বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতাল এ জনপথে সাধারণ মানুষের দৌড়গোড়ায় সেবা দিয়ে যাচ্ছেন। হাসপাতালের জায়গা পেলে ৮কোটি টাকা ব্যয়ে একটি ১০বেডের একটি হাসপাতাল প্রতিষ্ঠার জন্য কাজ করবো ইনশাল্লাহ। ইতিমধ্যে স্বাস্হ্য সচিবের সাথে কথা বলেছি। মাননীয় এমপি মহোদয় ও বিপ্লব দাদা এলাকার উন্নয়নে অনেক বেশী আন্তরিক। হাসপাতাল, রাস্তা ও ব্রিজ নির্মাণে উপজেলা পরিষদ থেকে সর্বাত্নক সহযোগীতা প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাত বাংলাদেশ এবং বায়তুশ শরফ শাহ জব্বারিয়া হাসপাতালের পক্ষ থেকে উপস্হিত অতিথিদের জন্য সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান,হাসপাতালে যারা অবদান রেখে মৃত্যুবরণ করেছেন তাদের জন্য মরনোত্তর সম্মাননা এবং বড়হাতিয়ার ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান ও ৯ওয়ার্ডের সকল মেম্বারদেরকে সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

আরো পড়ুন