রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

পদুয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন

প্রকাশিত : ৮:১৩ পূর্বাহ্ন রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক,মানবতার উজ্জ্বল নক্ষত্র, গরিবের বন্ধু, সমাজসেবক, তরুণ রাজনীতিবিদ মুহাম্মদ জসিম উদ্দিন।

তিনি ইতিমধ্যে প্রচার-প্রচারণার মাধ্যমে ব্যস্ত,সময় পার করছেন। মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন। তিনি তার রাজনৈতিক জীবনে সকল শ্রেণী, পেশার মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

পর্যবেক্ষণ সুত্রে দেখা যায়, লোহাগাড়া উপজেলার পদুয়ায় ইউনিয়নের উন্নয়নের রুপকার হিসেবে সকলেই একত্রিত হয়ে দল মত নির্বিশেষে কাজ করতে চান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দিনের পক্ষের জনসাধারণ। তিনি সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। সাধারণ জনগণ চশমা প্রতীকে জসিম উদ্দিনকে এবারে চেয়ারম্যান পদে নির্বাচিত করার আগ্রহ প্রকাশ করেছেন। এযেন এক অনন্য ভালবাসার বহিঃ প্রকাশ। পুরো পদুয়ায় চশমা প্রতীকের গণজোয়ার সৃষ্ঠি হয়েছে।

পদুয়া ইউপির নির্বাচনে চশমা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন জানান,আমি ব্যাপক সাড়া পাচ্ছি। চশমা প্রতীক কে সাধারণ জনগণ আশ্বস্হ,করছেন। আমি বিগত নির্বাচনে ২০ দলীয় জোট থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলাম। সাধারণ জনগণ আমাকে গতবারে যেভাবে ভালবাসা দেখিয়েছিলেন তা কোনদিন ভুলার নয়। যেখানে যাচ্ছেন সেখানে অনন্য ভালবাসা পাচ্ছেন।

তিনি আরো বলেন,আমাকে যদি এলাকার জনগন নির্বাচিত করেন, তাহলে আমি নির্বাচিত হয়ে পদুয়া ইউনিয়নকে একটি আধুনিক রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে ইনশাল্লাহ। আমার স্বপ্ন আমার ইউনিয়নে সকল বঞ্চিত, নিপীড়িত অসহায় মানুষের সুখ ও দুঃখের সাথী হয়ে হয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবো ।
তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের সকলের সহযোগিতা ও সমর্থনের মাধ্যমে পদুয়া ইউনিয়নের সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান উন্নয়ন সহ একটি মাদক, জুয়া, সুদ ও ঘুষ মুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ জসিম উদ্দিন পদুয়াবাসীর কাছে সহযোগীতা , দোয়া ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন