শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের প্রচেষ্ঠায় পদুয়ায় শ্রী শ্রী কেন্দ্রীয় জগন্নাথ মন্দির ১ লক্ষ টাকার অনুদান

প্রকাশিত : ২:০০ অপরাহ্ন শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

শ্রী শ্রী জগন্নাথ হরি মন্দির। লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অবস্হিত।
এই মন্দিরের উন্নয়নের জন্য চট্টগ্রাম জেলা পরিষদ কর্তৃক বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলামের আন্তরিক প্রচেষ্ঠায় নগদ ১ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

১৮ ডিসেম্বর সকালে শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমিটির হাতে ১ লক্ষ টাকার চিঠি হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমিটির প্রধান উপদেষ্ঠা, প্রবীণ শিক্ষাবিদ, অত্র এলাকার কৃতি সন্তান মাস্টার সুনীল কুমার চৌধুরী, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিন,সাধারণ সম্পাদক মুহাম্মদ হেফাজত উল্লাহ সিকদার,উপজেলা আওয়ামীলীগের সদস্য মুহাম্মদ আবছার, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মুুহাম্মদ রাসেল, পদুয়া ইউপির নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী(মোরগ), তরুণ সমাজসেবক মুহাম্মদ মিজানুর রহমান মানিক, তরুণ ব্যবসায়ী মুহাম্মদ নুরুদ্দীন হাসান বাবলু, মন্দির কমিটির সভাপতি সোনারাম জল দাশ, ব্যবসায়ী কনক ধর,মন্দির কমিটির সেবায়ক শেপালী জল দাশ,ললিল জল দাশ, বাঁশি জল দাশ, মাস্টার আশ্বিস, সৌরভ প্রমুখ।

পদুয়া ইউপির নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী, তরুণ সমাজসেবক মুহাম্মদ মিজানুর রহমান মানিক জানান, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের উন্নয়নের জন্য কমিটির সভাপতি ও সদস্যরা আমাকে জানিয়েছিল। আমি মন্দিরের উন্নয়নে জন্য প্রিয় নেতা জনাব আমিনুল ইসলাম ভাইকে অবহিত করেছি। প্রিয় নেতার ঐকান্তিক প্রচেষ্ঠায় জেলা পরিষদ কর্তৃক উক্ত মন্দির উন্নয়নের জন্য ১ লক্ষ টাকার অনুদান প্রদান করেছেন।

মন্দিরের উন্নয়নের জন্য নগদ ১ লক্ষ টাকার অনুদান দেওয়ায় চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আবদুস সালাম, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলাম এবং পদুয়া ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান মানিককে কমিটির নেতৃবৃন্দরা অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন