বুধবার, ১০ অগাস্ট ২০২২

বড়হাতিয়ার ২নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে মেম্বার পদপ্রার্থী  আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী

প্রকাশিত : ৫:৫২ পূর্বাহ্ন বুধবার, ১০ অগাস্ট ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

আগামী ২৬ ডিসেম্বর বড়হাতিয়াসহ লোহাগাড়ার ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় আসন্ন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী মামুনুর রশিদ চৌধুরী তথা ফুটবল মার্কার সমর্থনে প্রচার-প্রচারণায় মাঠে চষে বেড়াচ্ছেন বর্তমান সফল মেম্বার,মেম্বার পদপ্রার্থী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী,বার বার নির্বাচিত সফল মেম্বার আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী।

তিনি ইতিমধ্যে বড়হাতিয়ার ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ফুটবল প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত,সময় পার করছেন। সাধারণ মানুষের অনেক ভালবাসা পাচ্ছেন।

১৭ ডিসেম্বর সকালে বড়হাতিয়ার ২নং ওয়ার্ডস্হ তৈয়বের পাড়াসহ কয়েকটি এলাকায় ফুটবল প্রতীক নিয়ে প্রচার-প্রচারণা চালিয়েছেন। এসময় এলাকার মুরুব্বী,যুবকসহ তৈয়বের পাড়ার সকল মানুষ তাকে পুণরায় মেম্বার পদে দেখতে চেয়েছেন। এলাকার মানুষের ভালবাসায় তিনি মুগ্ধ হয়েছেন।

বড়হাতিয়ার ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, বর্তমান সফল মেম্বার আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী মামুন বলেছেন, আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে । আমি বড়হাতিয়ার ২নং ওয়ার্ডের পুণরায় মানুষের সেবক হতে চাই। আমি কোন দিন এলাকায় অন্যায় করিনি। যতটুকু পেরেছি জনগণের পাশে দাঁড়িয়েছি । তিনি আরও বলেন,আমার প্রতীক ফুটবল। আপনারা আমাকে এবারেও সুযোগ দিন। আমি কোন দোষ করে থাকলে ক্ষমা প্রাপ্তি। আপনারা সবাই একতাবদ্ধ হলে কেউ ফুটবল মার্কাকে কেউ হারাতে পারবেনা। তাই আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে ফুটবল প্রতীকে আপনাদের কাছে একটি করে ভোট ভিক্ষা চাইছি।আপনাদের ভালবাসা নিয়ে ফুটবল প্রতীকে বিজয়ী হয়ে আপনাদের সেবক হয়ে আজীবন পাশে থাকবো ইনশাল্লাহ। এজন্য সকলের দোয়া, ভালবাসা,সহযোগীতা কামনা করছি।

প্রচার-প্রচারণকালে মেম্বার পদপ্রার্থী আলহাজ্ব মামুনুর রশিদ মামুনের সকল সমর্থকবৃন্দ,তৈয়বের পাড়াবাসীরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন