বুধবার, ১০ অগাস্ট ২০২২

চরম্বার নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হতে হবেঃচেয়ারম্যান পদপ্রার্থী শফিকুর রহমান

প্রকাশিত : ৪:১০ পূর্বাহ্ন বুধবার, ১০ অগাস্ট ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

আগামী ২৬ ডিসেম্বর চরম্বাসহ লোহাগাড়ার ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় চরম্বা ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিভিন্ন এলাকায় চষে বেড়াচ্ছেন বর্তমান সফল চেয়ারম্যান, চরম্বা ইউপি নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান।

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ চরম্বার সকল স্তরের নেতৃবৃন্দরা।

চরম্বা ইউপি নির্বাচনে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানের সমর্থনে আগামী বুধবার ১৫ ডিসেম্বর সন্ধ্যায় চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল কর্মী সভা অনুষ্ঠিত হবে।

উক্ত কর্মী সভাকে সফল ও সার্থক করতে ১৩ ডিসেম্বর রাত ৮টার দিকে চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ-সংগঠনের উদ্যোগে চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমানের বাড়ীতে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

উক্ত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চরম্বা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী,বর্তমান সফল চেয়ারম্যান, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান।

প্রস্তুতি সভায় চরম্বা ইউপির নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন,আমি আপনাদের সেবক। বিগত ৫টি বছর চরম্বার মানুষের সেবা করেছি। এলাকার যেকোন উন্নয়নে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনকে সাথে সমন্বয় করে চরম্বার উন্নয়নে কাজ করেছি। আপনারা সবাই ঐক্যবদ্ধ হোন। চরম্বার সকল নেতৃবৃন্দরা ঐক্যবদ্ধ হলে নৌকাকে কেউ হারাতে পারবেনা। তিনি আরও বলেন,বিগত ৫টি বছর চরম্বার বিভিন্ন এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের প্রচেষ্ঠায় দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এ চরম্বার আনাচে -কানাচে উন্নয়ন হয়েছে। চরম্বার পাহাড়ি এলাকার মানুষকে সরকারের পক্ষ থেকে বিদ্যুৎতায়ন করা হয়েছে। অনাত আশ্রমদের কে ঘর করে দেওয়ার ব্যবস্হা করে দিয়েছি। হিন্দু সম্প্রদায়ের বাড়ি এলাকায় রাস্তা করে দিয়েছি । বিশেষ করে চরম্বার আইলকে পুর্নাঙ্গ সড়কে পরিণত করে দেওয়ার ব্যবস্হা করেছি।
দুষে গুণে মানুষ। আমি চরম্বার মানুষের পাশে যেকোন সময় ছুটে গিয়েছি। আমার আমলে চরম্বার কোন মানুষ থানায় গিয়ে হয়রানী হয়নি। আমি কাউকে হয়রানী করিনি।
এই নৌকা গণমানুষের নৌকা,এই নৌকা জাতির পিতার নৌকা,এই নৌকা শেখ হাসিনার নৌকা। আপনাদের সকলের দোয়া ও ভালবাসায় ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে চরম্বার সকল নেতৃবৃন্দ ও চরম্বার সর্বস্তরের জনসাধারণের কাছে অনুরোধ জানিয়েছেন।

চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আছহাব উদ্দিনের সঞ্চালনায় বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মদ সাইফুল আলম, প্রবীণ আওয়ামীলীগ নেতা মাস্টার মুহাম্মদ মোহছেন আলী, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মুছা কোম্পানী, চরম্বা ইউপির বর্তমান মেম্বার ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ এনামুল হক,আমরা ক`জন মুজিবসেনা লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম আরজু,উপজেলা তাঁতীলীগের সিনিয়র সদস্য মুহাম্মদ এনামুল হক এনাম, দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্হান বিষয়ক সম্পাদক এডভোকেট শিমূল বড়ুয়া, চরম্বা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুহাম্মদ বেলাল।

সভায় বক্তারা চরম্বার বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ।

সভায় চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন